বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৫২

জিদান কেন রিয়াল ছাড়লেন

জিদান কেন রিয়াল ছাড়লেন

/ ২৯ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : সোমবার, ৩১ মে, ২০২১

গ্যালারী থেকে নিউজ ডেস্ক, জিনেদিন জিদানের অধীনেই তিনটি চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। ইতিহাসের অন্যতম সফল এই ক্লাবটিকে তিনটি লীগ শিরোপা, ক্লাব ওয়ার্ল্ড কাপ ও উয়েফা সুপার কাপও জিতিয়েছেন জিদান।

তবে এবার কোনো শিরোপা পায়নি স্প্যানিশ ক্লাবটি। আর ব্যর্থ মৌসুম শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়ার ঘোষণা দেন কোচ জিনেদিন জিদান। গত সপ্তাহে ক্লাব ছাড়ার ঘোষণা দেয়ার পর রিয়াল মাদ্রিদের এই সাবেক কোচ ভক্ত ও সমর্থকদের উদ্দেশে এক খোলা চিঠিতে জানিয়েছেন রিয়াল ছাড়ার কারণ। স্প্যানিশ পত্রিকা এএস-এ সোমবার প্রকাশিত হয় জিদানের খোলা চিঠি।

চিঠিতে জিদান বলেন, আমি ক্লাব ছেড়েছি কারণ, তারা আমার ওপর আর বিশ্বাস রাখতে পারেনি। যেটা আমার দরকার ছিল। দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য তারা আমাকে সমর্থনও দেয়নি। জিদান বলেন, আমি একজন জাত বিজয়ী। এখানে ট্রফি জিততেই এসেছিলাম। কিন্তু এসবের বাইরেও মানুষের আবেগ, জীবন আছে। আমার মনে হয়েছে এগুলোর কোনো দাম দেয়া হয়নি। এই বিখ্যাত ক্লাবটা যে এভাবেই চলে সেটাও কেউ বুঝতে পারেননি। তার সম্পর্কে নেতিবাচক খবর ক্লাব থেকে সংবাদমাধ্যমের কাছে ফাঁস করা হতো বলে দাবি জিদানের।

খোলা চিঠিতে তিনি বলেন, পত্রিকায় যখন পড়তাম যে এক ম্যাচ হারার পরই আমাকে বরখাস্ত করা হবে, তখন অত্যন্ত আহত হতাম। ইচ্ছে করে ক্লাবের ভেতরের নেতিবাচক খবর মিডিয়ায় ফাঁস করা হতো যা দলের ওপর অনেক প্রভাব ফেলেছে। এগুলো ভুল-বোঝাবুঝি তৈরি করতো।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com