বুধবার, ১৬ জুন ২০২১, ০২:১১

হিথ্রো বিমানবন্দর দিয়ে ২ মিলিয়ন পাউন্ড পাচারের ঘটনায় বিচারের মুখোমুখি ব্রিটিশ মহিলা

হিথ্রো বিমানবন্দর দিয়ে ২ মিলিয়ন পাউন্ড পাচারের ঘটনায় বিচারের মুখোমুখি ব্রিটিশ মহিলা

/ ২৮৭ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : রবিবার, ৬ জুন, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন: ২০২০ সালের অক্টোবরে হিথ্রো বিমানবন্দর দিয়ে নগদ প্রায় ২ মিলিয়ন পাউন্ড পাচারের সময় ধরা পড়েন একজন মহিলা। তিনি আদালতে হাজির হয়েছিলেন যেখানে তিনি ৫ মিলিয়ন পাউন্ডের বেশি মানি লন্ডারিং অপরাধ স্বীকার করেছেন।

পাচারকারী মহিলা হ্যানলন (৩০) কে পরবর্তীতে অর্থ কেলেঙ্কারিতে অংশ নেওয়ার পরে আদালতে হাজির হওয়ার সময় ‘ব্যাগ আনতে’ বলেছিলেন একজন বিচারক। যেদিন তিনি গ্রেপ্তার হন সেদিন দেশ থেকে ১.৯ মিলিয়ন পাউন্ড ফৌজদারি নগদ অপসারণের চেষ্টা করার জন্যও তিনি দোষী হয়েছিলেন। তিনি গত বছরের ১৩ জুলাই থেকে ৪ অক্টোবরের মধ্যে ইংল্যান্ড এবং ওয়েলস থেকে ফৌজদারি সম্পত্তি অপসারণের ষড়যন্ত্র অস্বীকার করেছিলেন।

প্রসিকিউটর নাথন রাশিয়া বলেছেন, অক্টোবরে তিনটি ট্রিপ এবং একটি ব্যর্থ চেষ্টা সম্পর্কিত অভিযোগ। বিচারক গাইলস কার্টিস-রেলে এই মামলাটি সাজা দেওয়ার জন্য ২৬ জুলাই স্থগিত করেছেন এবং হ্যানলনকে জামিন দিয়েছেন। তিনি বলেছিলেন: স্পষ্টতই, এটি কারাগারের সাজা হবে। আপনার অবশ্যই প্রস্তুত থাকতে হবে – একটি ব্যাগ আনুন।

স্টার্লিং নোটে ভরা পাঁচটি স্যুটকেস নিয়ে তাকে থামানো হলে তিনি দুবাইয়ের একটি ফ্লাইটে যাচ্ছিলেন। সেই সময়টিকে এ বছর সীমান্তে বৃহত্তম ব্যক্তিগত নগদ জব্দ হিসাবে বর্ণনা করা হয়েছিল। লিডস থেকে আসা হ্যানলন ১৪ জুলাই নগদ পরিমাণ ১.৪ মিলিয়ন,১০ আগস্টে ১.১ মিলিয়ন পাউন্ড এবং গত বছরের ৩১ আগস্টে এক মিলিয়ন পাউন্ড সম্পর্কিত অপরাধমূলক সম্পত্তি অপসারণের তিনটি বিষয় স্বীকার করেছেন।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com