বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:১৮

এসপায়ার পার্টির বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত

এসপায়ার পার্টির বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত

আবুতাহের চৌধুরী চেয়ারম্যান, লিল কলিন্স সেক্রেটারী ও জাহেদ চৌধুরী ট্রেজারার

/ ৪৫ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শুক্রবার, ১১ জুন, ২০২১

নিউজ ডেস্ক, লন্ডন: গত ৭ই জুন সোমবার টাওয়ার হ্যামলেটসের রাজনৈতিক দল এসপায়ার পার্টির বার্ষিক সাধারন সভা ও নির্বাচন পূর্ব লণ্ডনের মাইল এণ্ড রোডে একটি হলে অনুষ্ঠিত হয়। কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি মেয়র ও কাউন্সিলার আ ম ওহিদ আহমদ এবং ব্যারিষ্টার সাইফ উদ্দিন খালেদ।

সভায় সংগঠনের বার্ষিক কর্ম তৎপরতার রিপোর্ট ও আর্থিক রিপোর্ট প্রদান করেন জনাব জাহেদ চৌধুরী। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন -সাবেক কাউন্সিলার মাইয়ুম মিয়া তালুকদার, সাবেক কাউন্সিলার সুলুক আহমদ, সাবেক কাউন্সিলার মোহাম্মদ মুস্তাকিম প্রামানিক, সাবেক কাউন্সিলার কবির আহমদ, ভিপি ইকবাল হোসেন, হাজী হাবিব, সোলাইমান আলী পীর, মনোয়ার হোসেন, শামসুল তালুকদার, ইউসুফ তালুকদার, ইকবাল হোসেন, কবির হোসেন, নজরুল ইসলাম, বদরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ হেলাল, সাদিক আহমদ, আবু তালহা চৌধুরী প্রমুখ ।

সভায় বক্তারা এসপায়ার পার্টির কার্যক্রমের প্রশংসা করেন এবং বিগত ৬ই মের গণভোটে অক্লান্ত পরিশ্রম ও বিজয় ছিনিয়ে আনায় সংগঠণের সকল সদস্যবৃন্দ ও ভলান্টিয়ারদের অশেষ ধন্যবাদ জানান। বক্তারা টাওয়ার হ্যামলেটসের জনগণের কল্যানে এসপায়ার পার্টিকে আরো শক্তিশালী করার উপর গুরুত্ব আরোপ করেন।

অতিথি বক্তারা- বিগত গণভোটে টাওয়ার হ্যামলেটসের ৬৩ হাজার ভোটার ইয়েস ফর মেয়রের পক্ষে সমর্থনে ভোট দেওয়ায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং জনগণের কল্যানে সবাইকে কাজ করার আহ্বান জানান।

সভায় সকল সদস্যদের মতামত অনুযায়ী আগামী এক বছরের জন্য এসপায়ার পার্টির নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন- চেয়ারপারসন কে এম আবুতাহের চৌধুরী, সাধারন সম্পাদক মিসেস লিল কলিন্স ও ট্রেজারার জাহেদ চৌধুরী।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com