সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:০৬

জাতীয় সংসদে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে বক্তব্য দিলেন এমপি এস এম শাহজাদা

জাতীয় সংসদে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে বক্তব্য দিলেন এমপি এস এম শাহজাদা

/ ৬৭
প্রকাশ কাল: বুধবার, ১৬ জুন, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, ঢাকা: জাতীয় সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিয়েছেন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য এস এম শাহজাদা।

বুধবার (১৬ জুন) দুপুরে অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় ৯ মিনিট বক্তব্য দেন এ সাংসদ। এ সময় তার গলায় ‘আর কোনো দাবি নাই, ত্রাণ চাই না বাঁধ চাই’ লেখা প্ল্যাকার্ড ঝুলানো ছিল। বক্তব্যে ইউপি সদস্য থেকে সংসদ সদস্য পর্যন্ত সব জনপ্রতিনিধির ডোপ টেস্ট করারও আহ্বান জানান এস এম শাহজাদা।

সংসদে এস এম শাহজাদা তার বক্তব্যে বলেন, অর্ধশত বছর আগে জনবসতি গড়ে ওঠা চরাঞ্চলে বেড়িবাঁধ না থাকায় প্রতিবছর ঝড়-জলোচ্ছ্বাসে কোটি কোটি টাকার ফসলহানি হচ্ছে। কিন্তু চরাঞ্চলের লাখ লাখ মানুষের ভাগ্য পরিবর্তনের কথা কেউ ভাবছে না। তাই চরাঞ্চলের কৃষকের প্রাণের দাবি বেড়িবাঁধের কথা লেখা প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে মহান জাতীয় সংসদে তাদের দাবি উপস্থাপন করলাম।

সম্প্রতি ঘূর্ণিঝড় ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকা দশমিনা ও গলাচিপা উপজেলার চরাঞ্চলে ত্রাণ বিতরণকালে স্থানীয় চরাঞ্চলের জনতা সংসদ সদস্য এস এম শাহজাদাকে অবরুদ্ধ করে শ্লোগান দিয়ে বেড়িবাঁধ নির্মাণের দাবি জানিয়েছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com