বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:১৪

লকডাউনে হাজারো পেনির কয়েন দিয়ে ঘর সাজালেন এক ব্রিটিশ (ভিডিও)

লকডাউনে হাজারো পেনির কয়েন দিয়ে ঘর সাজালেন এক ব্রিটিশ (ভিডিও)

/ ৩২১
প্রকাশ কাল: শনিবার, ১৯ জুন, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন: কভিডের কারণে লকডাউনে সময় জীবন অনেকটা থমকে গিয়েছিল ব্রিটিশদের। তবে এরই মাঝে সময়কে কাজে লাগিয়েছেন অনেকে। তাদের মধ্যে অন্যতম একজন ব্যক্তি ইংল্যান্ডের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বাসিন্দা বিলি জো ওয়েলসবি।

যিনি তার নিজের কল্পনা শক্তি আর সৃজনশীলতাকে কাজে লাগিয়ে দিব্যি সময় কাটিয়েছেন। লকডাউনের অলস সময় কাজে লাগিয়ে নিজের প্রাণহীন রান্নাঘরের দেওয়াল সাজিয়ে তুলেছেন ভীষণ চকচকে করে। আর চকচকে করার কাজে তিনি ব্যবহার করেছেন প্রায় সাড়ে সাত হাজার পিস ১ পেনির কয়েন। এখন বিলির রান্নাঘরে এক চিলতে আলো পড়লেই তা ঝলমল করে উঠে। তিনি রুমের মেঝেতেও ১ পেনির কয়েন দিয়ে সাজিয়ে তুলেছেন।

এক্ষেত্রে রান্নাঘরের দেওয়ালকে সাজিয়ে তুলতে বিলির মোট ১০ ঘণ্টা সময় লেগেছে। আর দেওয়ালের সৌন্দর্যে তার প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।পেশাদার কাউকে দিয়ে ঘর সাজানোর টাকা বেঁচে যাওয়াতেও কিন্তু দারুণ খুশি বিলি। বিলি কবে নিজের রান্নাঘর এভাবে সাজালেন সে ব্যাপারে ওই পোস্টে কিছু জানাননি।

রান্নাঘরের দেওয়াল সাজানোর আগের আর পরের অনেকগুলো ছবিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন ৪৯ বছর বয়সী ওই নারী। ছবিতে আগের প্রাণহীন রান্নাঘরের দেওয়াল আর বর্তমানের ঝাঁ চকচকে দেওয়ালের তুলনা করে বিলির সৃজনশীলতাকে প্রসংশায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
All rights reserved © shirshobindu.com 2022