মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:২২

প্যারিসের কান উৎসবে ঝলমলে বাঁধন

প্যারিসের কান উৎসবে ঝলমলে বাঁধন

বিনোদন নিউজ / ১০৯
প্রকাশ কাল: শুক্রবার, ৯ জুলাই, ২০২১

বহুল আকাঙ্ক্ষিত কান চলচ্চিত্র উৎসবের পর্দা ওঠার সঙ্গে সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধনও আন্তর্জাতিক অঙ্গনে পা রাখলেন অভিনয়ের মধ্য দিয়ে। স্বপ্ন সত্যি হয়ে ধরা দিল।

গত ৭ জুলাই ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে বাঁধন অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ প্রতিযোগিতা বিভাগে প্রদর্শিত হয়েছে। ছবিটি প্রদর্শনের পর বিভিন্ন দেশ থেকে আসা সিনেপ্রেমীদের মন জয় করেছেন এই অভিনেত্রী। ছবিটি প্রদর্শনের পর প্রেক্ষাগৃহের দর্শকরা বাঁধনকে সরাসরি প্রশংসিত করেন।

এমন পরিস্থিতিতে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। একপর্যায়ে তার সেই আবেগ কান্নায় পরিণত হয়। উপস্থিত সবাই বাঁধনের অভিনয়ের প্রশংসা করেছেন। ৮ জুলাই বাহারি পোশাকে উৎসবে আগত বিশ্বের বিভিন্ন দেশের সংবাদমাধ্যমের আলোকচিত্রীদের সামনে দাঁড়ান। শতাধিক আলোকচিত্রী বাঁধনকে ফ্রেমবন্দি করেন। বাঁধনও সপ্রতিভু ছিলেন। সব মিলিয়ে এক ঘোরলাগা সময়ের মধ্য দিয়ে সেখানে অবস্থান করছেন তিনি।

কান উৎসবস্থল থেকে বাংলাদেশি গণমাধ্যমের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখছেন বাঁধন। ৯ জুলাই সেখান থেকে জাতীয় কয়েকটি সংবাদমাধ্যম তিনি বলেন, শুধু আমি নই, এই অর্জন আমাদের সবার, দেশের। কানের মতো মর্যাদাপূর্ণ উৎসবে আমার অভিনীত ছবি প্রদর্শন করা হয়েছে, এটি আমার অভিনয় জীবনের মাইলফলক। উৎসবের নিয়ম অনুযায়ী বিভিন্ন ধরনের আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় পার করছি। ভালো লাগছে। দেশ থেকে সবাই আমাদের এখানকার খবর নিয়মিত রাখছেন। সবাইকে আমার পক্ষ থেকে অনেক ভালোবাসা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2021