মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩

টাওয়ার হ্যামলেটস কেয়ারার এসোসিয়েশনের ঈদ পুনর্মলিনী ও সংবর্ধনা অনুষ্ঠান

টাওয়ার হ্যামলেটস কেয়ারার এসোসিয়েশনের ঈদ পুনর্মলিনী ও সংবর্ধনা অনুষ্ঠান

নিউজ ডেস্ক, লন্ডন / ৯০
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

লন্ডনের টাওয়ার হ্যামলেটস কেয়ারার এসোসিয়েশন এর ঈদ পুনর্মলিনী ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । ৪ আগস্ট বুধবার সন্ধ্যা ৮টায় পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের সোনারগাঁও রেস্টুরেন্টে আয়োজিত সমাবেশে প্রায় দুই শতাদিক কেয়ারার টাওয়ার হ্যামলেট বারার বিভিন্ন এলাকা থেকে এসে উপস্থিত হন। দীর্ঘ ১৮ মাস পর করোনা বিধিনিষেধ প্রত্যাহার হওয়ায় এই অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে দীর্ঘদিন পর কেয়ারাররা একত্রে আড্ডা এবং রাতের খাবার খান। এসময় অনেকেই পেছনে ফেলে আসা দিনের স্মৃতি চারণ এবং একই সাথে একে অপরকে করোনার পরিস্থিতিতে আরো সর্তক হওয়ার পরামর্শ দেন।

সংগঠনের সভাপতি মোঃ নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন আহমদের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহসভাপতি মোঃ জাহেদ মিয়া, সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি নুরুল আলম তিনি আগত অতিথিদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বলেন টাওয়ার হামলেট কেয়ারার এসোসিয়েশন পূর্ব লন্ডনের মানব সেবায় নিয়োজিত একটি পরিচিত নাম।

টাওয়ার হামলেট কেয়ারার এসোসিয়েশন লিমিটেড ইংল্যাণ্ড এবং ওয়েলস কোম্পানী হাউজের বিধিসম্মত একটি নিবন্ধিত সংস্হা । যার নিবন্ধন নং-০৭৭৯১৯১১, কোম্পানী নিবন্ধনের তারিখ ২৯শে সেপ্টেম্বর ২০১১। তিনি কেয়ারারদের মানব সেবার বাস্তব জীবনের অভিজ্ঞতা তুলে ধরেন এবং সেই সাথে তারা ইলেকট্রনিক ডিভাইস ব্যবহারে ব্যাপক বিড়ম্বনার শিকার হচ্ছেন মর্মে অনেকটা চিত্র তুলে ধরে এর তীব্র প্রতিবাদ করে অচিরে তাহা বন্ধের দাবি জানান। এ ছাড়া কেয়ারাররা ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে কর্মস্থলে যোগদান এবং কর্মস্থল ত্যাগকে একটি অতিরিক্ত বুঝা হিসেবে অভিমত ব্যক্ত করেন।বিশেষ করে লগইন লগআইট সময় সীমা বর্ধিত করা এবং বিষয়টিকে সহজ করন ও সেই সাথে টাওয়ার হামলেট কাউন্সিলের স্পিকার ও মেয়রসহ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বিষয়টি নিয়ে পূণঃর্বিবেচনার আহবান জানান।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার আহবাব হোসেন তিনি তার বক্তব্য কেয়ারারদের ভূয়সী প্রশংসা করে করে বলেন, কেয়ারারদের ধন্যবাদ দিয়ে ছোট করা যায় না কেননা তারা মানুষের মহা বিপদে করোনা ভাইরাসের থমথমে অবস্থায় তারা তাদের মানবিক দায়িত্ব পালন করেছেন তাই তাদের লগইন লগআইট ইস্যু এবং সময় সীমা বর্ধিত করা সময়ের দাবী বলে সম্মতি প্রকাশ করেন কেয়ারারদের সাথে আছেন এবং থাকবেন বলে এমন মন্তব্য করেন তিনি কেয়ারার এসোসিয়েশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং একটি সুন্দর অনুষ্টান করার জন্য সবাই কে আন্তরিক ধন্যবাদ জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের মেয়র জনবিগ্স, উমেশ দেশাই জি এল এ মেম্বার গ্রেটার লন্ডন এসেম্বলী, রিচেল ব্লেইক কাউন্সিলর ডেপুটি মেয়র এবং কেবিনেট মেম্বার এডাল্ট হেল্থ এন্ড ওয়েলবিং,সিরাজুল ইসলাম ডেপুটি মেয়র টাওয়ার হ্যামলেট কাউন্সিল এবং কেবিনেট মেম্বার সেফ্টি ফেইথ এন্ড ইকুয়ালিটি, সাবিনা আক্তার কাউন্সিলর ও কেবিনেট মেম্বার আর্ট কালচার এন্ড ব্রেক্সিট, নিউহাম কাউন্সিলের কাউন্সিলর ব্যারিস্টার নাজির আহমদ,বিশিষ্ট কলামিষ্ট এবং সাংবাদিক আবু তাহের চৌধুরী,কাউন্সিলর আসমা ইসলাম,কাউন্সিলর এহতেশামুল হক, টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী, কমিউনিটি নেতা নাছির উদ্দিন, শামীম আহমদ, বাবুল তালুকদার, থ্রি সিষ্টার কেয়ার এজেন্সির স্বত্বাধিকারী রেহানা বেগম, পিপল্স কেয়ার এজেন্সির ম্যানেজার আশরাফুল সিদ্দিকি, সাপোরটিং কেয়ার এজেন্সির ম্যানেজার রেজাউর রহমান অলি, নোভা কেয়ার এজেন্সির স্বত্বাধিকারী মোঃ ইউনুস, থ্রি সিষ্ঠার কেয়ার এজেন্সির সাবেক ম্যানেজার সুজা মোহাইমিন, পপলার এবং লাইম হাউজ কন্সটিটিউশনের লেবার পার্টির সাধারণ সম্পাদক আজরা আনজুম, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক স্পিকার আব্দুস শহীদ, টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশনের সহ-সভাপতি ফজলুর রহমান, মোঃ সফর উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ জুয়েল আহমদ, আপ্পয়ন সম্পাদক সৈয়দ আব্দুল মস্তফা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আনোয়ারা বেগম, মোছা: নাদিরা বেগম, সাবিনা আক্তার, রেশমা বেগম। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাবেক সভাপতি জগলুল খাঁন ও সাবেক সাধারণ সম্পাদক শেখ তানভীর সিদ্দিকী। সভায় সংবর্ধিত অতিথিদের সম্মাননা সূচক ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় বিশেষ অতিথি টাওয়ার হ্যামলেট কাউন্সিলের মেয়র জনবিগ্সের নিকট থেকে ক্রেষ্ট গ্রহণ করেন সাবেক সভাপতি জগলুল খাঁন। যথাক্রমে প্রধান অতিথি স্পিকার আহবাব হোসেনের নিকট থেকে ক্রেষ্ট গ্রহণ করেন সাবেক সাধারণ সম্পাদক শেখ তানভীর সিদ্দিকী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021