মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩

ছুটি কাটাতে গিয়ে সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

ছুটি কাটাতে গিয়ে সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৪৯০
প্রকাশ কাল: সোমবার, ৯ আগস্ট, ২০২১

ছুটি কাটাতে গিয়ে সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। পরে তার নিরাপত্তায় নিয়োজিত কর্মকর্তারা তাকে নিরাপদে তীরে ফিরিয়ে আনেন। স্কটল্যান্ডের অ্যাপলক্রস উপদ্বীপে সপরিবারের সাথে ছুটি কাটাতে গিয়ে বরিস জনসন এ দুর্ঘটনা কবলে পড়েন বলে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে ডেইলি মেইল প্রতিবেদনে জানিয়েছে।

ওই সূত্র জানায়, বরিস সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন। ঢেউ তাকে অনেক দূর ভাসিয়ে নিয়ে গিয়েছিল। এমনকি বরিসের নিরাপত্তা রক্ষীরা তাকে উদ্ধারের জন্য হেলিকপ্টারের সাহায্য নেওয়ার কথা ভাবছিলেন। তবে শেষমেষ কোনো বিপর্যয় ছাড়াই তীরে আসতে সক্ষম হয়েছিলেন তিনি।

ওই ছুটি কাটাতে গিয়ে অবশ্য কম বিপাকে পড়েননি ব্রিটিশ প্রধানমন্ত্রী। সে সময়কার প্রেমিকা, বর্তমান স্ত্রী ক্যারি সাইমন্ডস ও তাদের ছেলে উইলফ্রেডের সঙ্গে তিনি যে কটেজে ছিলেন সাংবাদিকরা তার খোঁজ পেয়ে যাওয়ায় ছুটি সংক্ষিপ্ত করে ফিরতে বাধ্য হন বরিস জনসন। গত বছরের আগস্টে এই ঘটনা ঘটলেও সম্প্রতি তা সামনে আসে।

তবে ওই ছুটি শেষে বরিস জনসন অন্য মন্ত্রীদের বলেছিলেন, নিজের ‘মৃতদেহের’ ওপর দিয়ে তিনি আর কখনোই স্কটল্যান্ডে ছুটি কাটাতে যাবেন না। সেটা ওই সমুদ্রে ভেসে যাওয়ার ঘটনার ইঙ্গিত ছিল কী না তা জানা যায়নি। যদিও ডাউনিং স্ট্রিট এ ব্যাপারে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021