সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩

লন্ডনে সিইজি ইউকে ক্যারাম চ্যাম্পিয়নশিপ কাপ ১৫ই আগষ্ট

লন্ডনে সিইজি ইউকে ক্যারাম চ্যাম্পিয়নশিপ কাপ ১৫ই আগষ্ট

নিউজ ডেস্ক, লন্ডন / ৬৭
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

লন্ডনে ক্যারম খেলা বা প্রতিযোগীতা ব্যাপকভাবে হচ্ছে। বিলেতের ক্লাব গুলো এ ধরনের খেলার আয়োজন করে থাকে৷ আগামী ১৫ই আগষ্ট পূর্বলন্ডনের খ্রীষ্টীয়ান স্ট্রিটস্থ হারকিনেস হাউজের হলে অনুষ্ঠিত হবে প্রায় ৬৪ দলের অংশ গ্রহণে ব্রিটেনের সবচেয়ে নান্দনিক এবং জাঁকজমক এই টুর্নামেন্ট।

এ উপলক্ষে মঙ্গলবার ১০ই আগষ্ট আয়োজকরা আয়োজন করেন এক সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে জানানো হয় সিইজি ইউকে স্থানীয় শিশু কিশোরদের বিনাদন এবং প্রশিক্ষণের পাশাপাশি এরই সহযোগী সংগঠন ক্যারম ক্লাব ইতিমধ্যে ক্যারম প্রিয়দের আস্থা অর্জনে সক্ষম হয়েছে৷

ইতিমধ্যে এই ক্লাবের সিনিয়র সংগঠক ইন্টারন্যাশনাল ক্যারম প্রতিযোগীতায় ৬ বার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ান হয়েছেন যিনি একজন ব্রিটিশ বাংলাদেশী। আয়োজকরা জানান, বাংলাদেশীদের নিকট সমাদৃত এই জনপ্রিয় খেলাকে আরো প্রসার করার জন্য এবং নতুনত্ব নিয়ে আসার জন্য কাজ করছেন।

তারা জানান, আগামী এই টুর্নামেন্ট বরাবরের মতো বড় পর্দায় দেখানো ছাড়া বিজয়ী পাবেন প্রায় ১ হাজার পাউন্ড প্রাইজমানি ও ট্রপি। এছাড়া আরো ১০টি বিভিন্ন ধরণের পুরষ্কার রয়েছে৷ সংবাদ সম্মেলনে সংগঠনের কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেওয়া হয়৷ এ সময় আয়োজকরা বাংলা মিডিয়ার সহযোগীতা কামনা করেন।

সংগঠনের চেয়ার সেলিম উদ্দিন চাকলাদারের পরিচালনায় এতে বিভিন্ন বিষয় তুলে ধরে মত ব্যক্ত করেন- উপদেষ্টা কাউন্সিলার ফারুক মাহফুজ আহমদ, বোর্ড সদস্য সানু মিয়া, এডুকেশন গ্রুপের চেয়ারম্যান জামালুর রহমান, সেক্রেটারী আমিনুর রহমান শামীম, স্পোর্টস সেক্রেটারী কর্ণেল আবেদীন প্রমুখ৷ উপস্থিত ছিলেন- সেলিম উদ্দিন, রেদওয়ান খান, খাইরুল ইসলাম, কামরুজামান চাকলাদার, নূর আলী, তাজুল ইসলাম, জুবের আলী, জামালুর রহমান, নজরুল চৌধুরী, রহিম উদ্দিন, ফারুক ফুয়াদ চৌধুরী ও সুজন আহমদ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021