মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৪

প্রথমবারের মতো ব্রিটিশ বাংলাদেশী ব্লগারদের মিলনমেলা ২০ আগষ্ট

প্রথমবারের মতো ব্রিটিশ বাংলাদেশী ব্লগারদের মিলনমেলা ২০ আগষ্ট

নিউজ ডেস্ক, লন্ডন / ১৬২
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

এই প্রথমবারের মতো ব্রিটিশ বাংলাদেশী ব্লগারদের নিয়ে স্টুডিও সেভেন্টি ওয়ান আয়োজন করতে যাচ্ছে দিনব্যাপী একটি ইভেন্টের। আগামী ২০ আগষ্ট শুক্রবার রমফোর্ডের মে ফেয়ার ভ্যানুতে এই আয়োজন বসছে।

দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত আয়োজনে থাকছেন ব্রিটিশ বাংলাদেশী শীর্ষ ব্লগাররা। সফল এই ব্লগাররা মোটিভেশনাস স্পিচ দিবেন, তারা নিজের অভিজ্ঞতা দিয়ে শেয়ার করবেন কিভাবে একজন সফল ব্লগার হওয়া যায়, কিভাবে ইউটিউবার হিসাবে সফল হওয়া যায়। একই সাথে শীর্ষ ও সফল ব্লগারদের সাথে দেখা করার সুযোগও থাকছে। ১৫টি ষ্টলে বাংলাদেশী খাবারসহ নানা আয়োজন থাকছে। সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত সফল ও শীর্ষ ব্লগারদের মোটিভেশনাল স্পিচ থাকবে । সেই সাথে সন্ধ্যা ৭টায় শুরু হবে মিউজিকাল প্রোগ্রাম।

ষ্টুডিও সেভেন্টওয়ানের কর্ণধার জি হায়দার রাসেল জানান, সাম্প্রতিক বছরগুলোতে বাংলা ভিডিও ব্লগিংয়ের খুব ভালো প্রসার ঘটেছে। সারা পৃথিবীতে বাংলা ব্লগিংয়ের শীর্ষে রয়েছেন বেশ কয়েকজন ব্রিটিশ বাংলাদেশী। তাদেরকে দেখে আরো অনেকে উৎসাহিত হয়ে এই মাধ্যমে আসতে চান, কাজ করতে চান। এই নতুন ব্লগারদের জন্য একটা প্লাটফর্ম তৈরি করতে আমাদের এই উদ্যোগ। মূলত শীর্ষ ও সফল ব্লগারদের সাথে নতুন ব্লগারদের মিলন মেলা হবে এটি। এছাড়াও আয়োজনে থাকছে বাংলা খাবার, ১৫ স্টল, গান বাজনা ইত্যাদি।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা ইউকে। ষ্টল ও অন্যান্য তথ্যের জন্য যোগাযোগ ০৭৯৬০০৫৩৪৩৯ অথবা ০৭৪০৩২০৭৯৮৮ , ইমেইল bbvevent@gmail.com .




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021