মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭

লন্ডনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন

লন্ডনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন

নিউজ ডেস্ক, লন্ডন / ৮৪
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইউকে ও লন্ডন মহানগর শাখার নেতৃবৃন্দ পূর্ব লন্ডনের সিডনি স্ট্রিটে জাতির জনকের স্মৃতিস্তম্ভে ফুলের তোড়া দিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

গত ১৫ই রবিবার দুপুর ১২টায় মুক্তি অনলাইন চ্যানেলে অনুষ্টানটি সরাসরি সম্প্রচার করা হয়। নজরুল ইসলাম অকিবের সঞ্চালনায় লাইভ অনুষ্ঠানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক মন্ত্রী এডভোকেট তারানা হালিমের বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইউ কে শাখার প্রধান উপদেষ্টা জনাব আবদুল গাফফার চৌধুরীর বক্তব্যের পর জাতির পিতার স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেনের উপস্থিতিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইউকে ও লন্ডন মহানগর শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য শাখার উপদেষ্টা ড. মোখলেসুর রহমান মুকুল, সহ সভাপতি কাউন্সিলর আবদুল আজিজ তকি, সহ সভাপতি শাহানারা রহমান, সাধারণ সম্পাদক কাউন্সিলর মুজিবুর রহমান জসিম ও এস ডি প্রিন্স এবং লন্ডন মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম অকিব, সহ সভাপতি মতিউর রহমান সালেহ, সাধারণ সম্পাদক ইফফাত আরা খানম, অন্যতম সদস্য বাবুল খান। এ ছাড়াও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, ববঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভের প্রতিষ্টাতা আফসার খান সাদেক ও সাংবাদিক রেজা খান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021