মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পরিচালকমন্ডলীর বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পরিচালকমন্ডলীর বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা

নিউজ ডেস্ক, লন্ডন / ১৪৩
প্রকাশ কাল: সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ব্রিটিশ চ্যারিটি কমিশনের স্বীকৃতিপ্রাপ্ত চ্যারিটি সংগঠন যুক্তরাজ্যের উপজেলা ভিত্তিক বৃহৎ কমিউনিটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ২০২১-২৩ সালের ২১ সদস্য বিশিষ্ট পরিচালকমন্ডলীর বিভিন্ন পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল ২২ আগস্ট।

পূর্ব লন্ডনের ই১এর ২২০ জুবিলি স্ট্রীটে ট্রাস্টের ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন পরিচালকমন্ডলীর বিভিন্ন পদের জন্য প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন। শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ, নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলার আব্দাল উল্লাহ’র নিকট পরিচালকমন্ডলীর সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব আব্দুল সফিক মনোনয়নপত্র জমা দেয়া হয়।

এছাড়া সহসভাপতির ৪ টি পদে সাহেদ আহমদ, ছওয়াফ উদ্দিন, জাহিদুর রহমান ও জাকির হোসেন, যুগ্ম সম্পাদকের ২টি পদে আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ পদে আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক পদে আকবর হোসেন রবিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোহেল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে আল মামুনুর রশীদ হিলারি, সমাজকল্যাণ সম্পাদক পদে জুবের আহমদ, দপ্তর সম্পাদক পদে আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক পদে ইকবাল হোসেন এবং পরিচালকের ৫ টি পদে আতিক হোসেন, বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক,কবির হোসেন ও শামীম আহমেদ।

মনোনয়নপত্র গ্রহণ কালে নির্বাচন কমিশনের সাথে এ সময় উপস্থিত ছিলেন- ট্রাস্টের বর্তমান সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু। এছাড়া ট্রাস্টের বর্তমান পরিচালকমন্ডলীর বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পরিচালকমন্ডলীর ২১টি পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়েছে। আগামী ২৯ আগস্ট মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। নির্বাচন কমিশন মনোনয়নপত্র যাচাই-বাছাই করে আগামী ৩০ আগস্ট চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবেন। আগামী ১২ সেপ্টেম্বর, রবিবার দুপুর ১২ টায় পূর্ব লন্ডনের ম্যানর পার্কের রয়েল ব্রিটিশ ভেন্যুতে ট্রাস্টের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আহবান করা হয়েছে। উক্ত দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২০ সালের ১৯ এপ্রিল হওয়ার কথা ছিল। কোভিড-১৯ ও দীর্ঘ লকডাউনের কারণে তা স্থগিত করা হয়েছিল।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021