সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫

বৃহত্তর সিলেট উপজেলা কাপ ২০২১ বিজয়ী সিলেট সদর ফুটবল ক্লাব

বৃহত্তর সিলেট উপজেলা কাপ ২০২১ বিজয়ী সিলেট সদর ফুটবল ক্লাব

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ১২৬
প্রকাশ কাল: সোমবার, ৩০ আগস্ট, ২০২১

মহামারি কোভিডের কারণে প্রায় দুই বছর অনুপস্থিতির পর আবারো ফিরেছে ‘বৃহত্তর সিলেট উপজেলা কাপ‘।

গত ২০১৯ সালে বিশ্বনাথ ট্রফি উত্তোলনের পর থেকে কোভিডের কারণে ব্যাপকভাবে প্রচারিত ইউকে বাংলাদেশী ফুটবলের এই উৎসব স্থগিত ছিল।

পূর্ব লন্ডনের হ্যাকনিতে অবস্থিত ম্যাবলি গ্রিন আবারও মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের আয়োজনে ভেন্যু হিসেবে বেছে নেয়া হয়। যেখানে সারা যুক্তরাজ্য থেকে খেলোয়াড়রা ও সমর্থকরা বাংলাদেশের তাদের নিজ নিজ এলাকার দলকে উৎসাহ দিতে ও প্রতিনিধিত্ব করতে এসেছিলেন।

গত ২০১৭ সালের চ্যাম্পিয়নশিপে ছাতককে ফাইনালের পেনাল্টিতে পরাজিত করতে সিলেট সদর দিনব্যাপী একটি দুর্দান্ত ব্র্যান্ডের ফুটবল খেলেছে। ক্যাপ্টেন হাবিবুর রহমানকে প্রথমবারের মতো সদরের মর্যাদাপূর্ণ ট্রফি তুলে দেওয়ার সময় উচ্ছ্বসিত সমর্থকরা তাকে স্বাগত জানায়।

যুগ্ম ম্যানেজার- হেলাল উজ্জামান ও আবদুল খায়ের সাফল্যের প্রাথমিক কারণের জন্য দলগত কাজ উল্লেখ করেছেন। তারা বলেন, আমাদের দলের মনোভাব দিনজুড়ে দুর্দান্ত ছিল ও প্রতিবার যখন আমরা বাধার মুখোমুখি হয়েছি, যেমন একটি লক্ষ্য পেছনে ফেলে। আমরা গভীরভাবে উপলদ্ধি করেছি এবং পরাজয় মেনে নিতে অস্বীকার করেছি। এটি একটি সম্মান যা হারানো কঠিন।

আরেকটি চমৎকার এবং প্রানচাঞ্চল্য চলমান টুর্নামেন্টের বিতরণের পর সোনালী অতীতের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্তব্য করেন, কোভিড হয়তো আমাদের এই প্রিয় খেলায় আমাদের সম্পৃক্ততা বন্ধ করে দিয়েছিল কিন্তু এটি আমাদের চেতনাকে ভেঙে দিতে পারেনি। তিনি বলেন, আমরা প্রবীণ ফুটবলারদের আকৃষ্ট করতে, সুযোগ ও ব্যস্ততা প্রদানের ক্ষেত্রে অগ্রভাগে আছি। অংশগ্রহণকারী সকল দল, আমাদের স্পনসর, সমর্থক ও কর্মকর্তাদের ধন্যবাদ এবং নতুন চ্যাম্পিয়নশিপ অর্জন করার জন্য সিলেট সদর ফুটবলকে অভিনন্দন জানাচ্ছি।

এদিকে, সিলেট সদর এসোসিয়েশন এর সভাপতি সেলিম উল্ল্যাহ ও সাধারণ সম্পাদক শাহিন আহমদ জয়েদ এক অভিনন্দনবার্তায় সিলেট সদর ফুটবল টিমকে অভিনন্দন জানান। একইসাথে সংগঠনের পক্ষ থেকে উক্ত ক্লাবের সকল সদস্যদের উজ্জল ভবিষ্যত ও সাফল্য কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021