সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭

চিত্রনায়িকা পরীমণি জামিনে মুক্ত

চিত্রনায়িকা পরীমণি জামিনে মুক্ত

ঢালিউড / ৮২
প্রকাশ কাল: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ২৬ দিন কারাবাসের পর চিত্রনায়িকা পরীমণির জামিনের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস ৫০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন।

আধাঘন্টা ধরে জামিন শুনানি হয়। আসামীর পক্ষে অ্যাডভোকেট মজিবুর রহমান বলেন, পরীমণিকে তিন দফায় ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডের আগে ২৪ ঘন্টার বেশি তাকে পুলিশ কাস্টডিতে রাখা হয়।পরীমণি অসুস্থ। জেলে থাকায় তার অনেকগুলো ছবির কাজ আটকে আছে। মামলার অবস্থা বিবেচনায় তিনি জামিন পেতে পারেন। যে কোনো শর্তে তাকে জামিন দেন। চার্জশিট দাখিল হলে আমরা ট্রায়াল ফেস করবো।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করে বলেন, গত ৪ আগস্ট র‌্যাব তার বাসায় অভিযানে যায়। বাসায় ১৮.৫ লিটার মদ, অনেক খালি বোতল পাওয়া গেছে। র‌্যাবকে বাইরে এক ঘন্টা দাঁড় করিয়ে রেখে তারা মদের বোতলগুলো খালি করে। এছাড়া তার বাসায় এলএসডি, মাদক আইস পাওয়া যায়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আরও বলেন, অনেক মাদক মামলা হচ্ছে। দীর্ঘদিন কারাবাসের পরও জামিন হচ্ছে না। আইন সবার জন্য সমান। পরীমণির বাসা থেকে ভয়াবহ মাদক উদ্ধার করা হয়েছে। মাদকের পরিমাণ বেশি, কাস্টডি কম। তাই তার জামিনের বিরোধিতা করছি।

উভয়পক্ষের শুনানি শেষে অসুস্থ, নারী, অভিনেত্রী, মাদকের মূল্য বিবেচনায় পুলিশ প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত আদালত পরীমণির জামিনের আদেশ দেন।

এদিকে জামিনের খবরে টিভি-সিনেমায় দেখা এ নায়িকাকে সামনাসামনি একনজর দেখতে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে আনাগোনা বেড়েছে উৎসুক জনতার। সেখানে অবস্থান নিয়েছেন গণমাধ্যমকর্মীরাও। টহলে রয়েছেন পুলিশ সদস্যরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত, ঢাকাই ছবির নায়িকা পরীমনি গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগারে রয়েছেন। আজ (মঙ্গলবার) আদালত থেকে জামিন পেলেও রাতে মুক্তি পাচ্ছেন না। কারাগার কর্তৃপক্ষ সন্ধ্যা ৬টা ২০ মিনিট পর্যন্ত জামিননামার কপি হাতে পায়নি।

কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন গণমাধ্যমকে বলেন, আমরা এখনো পরীমনির জামিননামা পাইনি। সেজন্য তাকে লকআপে ঢুকিয়ে দেওয়া হয়েছে। ফলে আজ আর তিনি মুক্তি পাবেন না। তার জামিননামা আমাদের কাছে এসে পৌঁছালে আগামীকাল (বুধবার) তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021