শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:১৯

নতুন ফ্ল্যাটে আলোচিত নায়িকা পরীমণি

নতুন ফ্ল্যাটে আলোচিত নায়িকা পরীমণি

বিনোদন / ২৫৩
প্রকাশ কাল: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

জেলখানা থেকে ফিরে নিজের ঠিকানা নিয়ে একাধিকবার শঙ্কার কথা জানিয়েছিলেন আলোচিত নায়িকা পরীমণি। তখনই জানা গিয়েছিল দ্রুতই বাসা পরিবর্তন করবেন ঢালিউডের এই নায়িকা। তাই নতুন ফ্ল্যাটে উঠেছেন আলোচিত এই তারকা।

এদিকে, নতুন ইন্টেরিয়রে বেশ কিছু ছবি পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন। সেখানে লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতায় দেখা যায় এ নায়িকাকে। ঝুটিবাঁধা চুলে বেশ উচ্ছ্বসিত দেখায় তাকে। ক্যাপশনে পরীমণি লিখেছেন জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকার বব মার্লের উক্তি, যে জীবনযাপন করছো, তা ভালোবাসো, যেভাবে জীবনযাপন করতে ভালোবাসো, সেভাবে বাঁচো। সম্প্রতি এই নায়িকা ফিরেছেন শুটিং-ডাবিংয়েও। চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। সঙ্গে ঘোষণা দিয়েছেন, আইনি লড়াই শেষ পর্যন্ত চালিয়ে যাওয়ার।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করেছিল র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। পরে ১ সেপ্টেম্বর ২৭ দিনের জেল ও রিমান্ড-জীবন কাটিয়ে জামিনে মুক্ত হন পরীমণি।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022