শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:০৬

অনলাইন পর্দায় জমে উঠেছে আন্তর্জাতিক আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠান

অনলাইন পর্দায় জমে উঠেছে আন্তর্জাতিক আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠান

চূড়ান্ত প্রতিযোগিতা ১৭ অক্টোবর

নিউজ ডেস্ক, লন্ডন / ৭৪
প্রকাশ কাল: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, লন্ডন মহানগর শাখা আয়োজন করেছে আন্তর্জাতিক আবৃত্তি প্রতিযোগিতা। গত ৫ সেপ্টেম্বর থেকে প্রতি রবিবার যুক্তরাজ্য সময় বেলা ২টায় মুক্তি অনলাইন চ্যানেলে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

এই আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারক হিসাবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশের জনপ্রিয় বিশিষ্ট আবৃত্তিশিল্পী, চলচ্চিত্র ও নাট্য অভিনেতা, বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের আহবায়ক জয়ন্ত চট্টোপাধ্যায়, বিশিষ্ট আবৃত্তিশিল্পী ঢাকা বিশ্ববিদ্যালয় আধুনিক বাংলা ইন্সটিটিউটের অধ্যাপক ও বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের সদস্য সচিব অধ্যাপক রূপা চক্রবর্তী, বিশিষ্ট আবৃত্তিশিল্পী, সঞ্চালক ও বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের যুগ্ম আহবায়ক ডালিয়া আহমেদ এবং যুক্তরাজ্যের জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক, আবৃত্তিশিপী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইউকে শাখার অন্যতম সদস্য ঊর্মী মাযহার।

অনুষ্ঠান পরিকল্পনা, সঞ্চালনা ও সম্পাদনা করছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট লন্ডন মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম অকিব। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণকারী ২৪৬ জন প্রতিযোগীর মধ্যে ২০ জন প্রতিযোগীকে প্রাথমিক বাছাই পর্বে নির্বাচন করা হয়।

গত ৫ সেপ্টেম্বর ২০২১ থেকে নির্বাচিত ২০ জনকে নিয়ে শুরু হয়েছে আন্তর্জাতিক আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠান, সাতটি পর্বের পর আগামী ১৭ অক্টোবর চূড়ান্ত পর্বে বিজয়ী তিনজনকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার। প্রথম পুরস্কার ১টি ল্যাপটপ, দ্বিতীয় পুরস্কার ১টি স্মার্ট ট্যাবলয়েড এবং তৃতীয় পুরস্কার ১টি স্মার্ট ফোন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2021