শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:৪০

শাহরুখ পুত্রের রিমান্ড বাতিল হলেও ১৪ দিন থাকতে হবে হাজতে

শাহরুখ পুত্রের রিমান্ড বাতিল হলেও ১৪ দিন থাকতে হবে হাজতে

শীর্ষবিন্দু নিউজ, দিল্লী / ৪২
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

আজকের শোনানিতে হয়তো জামিন পাবেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান- অনেকেই এমনটি ধারণা করেছিলেন। কিন্তু সেটা হয়নি। ১৪ দিনের জন্য আরিয়ানকে জেল হাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বাই আদালত।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আইনজীবীর দাবি মতো আরিয়ানসহ বাকি আটকদের তাদের হেফাজতে রাখার আর্জি খারিজ করে দেয় আদালত। বিচারপতি দাবি করেন, এনসিবি তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য যথেষ্ট সময় পেয়েছেন। আর প্রয়োজন নেই। এরপরেই আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি।

তবে সঙ্গে সঙ্গে আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি হবে আগামীকাল শুক্রবার সকাল ১১টায়। বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত আরিয়ানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। চারদিন এই কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ।

জিজ্ঞাসাবাদের সময় সহযোগিতা করেছেন শাহরুখপুত্র। তবে তার কাছ থেকে কোনো মাদক মেলেনি। শাহরুখ খানের ছেলের আইনজীবী জানান, আরবাজ এবং অচিতের কাছ থেকে খুব অল্প পরিমাণ মাদক উদ্ধার হয়েছে। মানশিন্ডে জানিয়েছেন, তাদের সঙ্গে আরিয়ানের পরিচয় আছে। কিন্তু সেই পার্টিতে আরিয়ান কারও থেকে মাদক সংগ্রহ করেননি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2021