সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৯

অনেকটা অন্তরালে বালাম

অনেকটা অন্তরালে বালাম

বিনোদন নিউজ / ৬৫
প্রকাশ কাল: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

সংগীতাঙ্গন দাপিয়ে বেড়ানো এই জনপ্রিয় কণ্ঠশিল্পী এখন অনেকটা অন্তরালে আছেন। কোনো উৎসব আয়োজনেও তার দেখা পাওয়া যায় না। গণমাধ্যম কর্মীদেরও এড়িয়ে চলেন বালাম।

এক সময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী বালাম অনেক দিন ধরেই আলোচনায় নেই। গায়কীর কারণেই শ্রোতাদের হৃদয় জয় করেছিলেন এই শিল্পী। শুধু অডিওই নয় সিনেমাতেও তিনি নিয়মিত গান গেয়েছেন। স্টেজ প্রোগ্রামেও ছিল তার দুর্দান্ত উপস্থিতি। সংগীত বিষয়ক টিভি চ্যানেল গান বাংলায় শুধু মাঝে মধ্যে গান করেন। এর বাইরে সংগীতাঙ্গনে তার উপস্থিতি নেই বললেই চলে।

কয়েক বছর আগে নতুন কিছু গান প্রকাশ করার পরিকল্পনার কথা জানালেও সেগুলোরও কোনো অগ্রগতি নেই এখন। তার বর্তমান কর্মকাণ্ড নিয়ে ভক্ত শ্রোতাদের মধ্যে ব্যাপক কৌতূহল আছে। তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন না।

কেন অন্তরালে গেলেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী। এ নিয়ে জানার আগ্রহ রয়েছে সংগীতাঙ্গনের অনেকেরই। বালাম ঘনিষ্ঠ একাধিকজনের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের কেউই আসল কারণটি প্রকাশ করতে চান না। তবে একজন জ্যেষ্ঠ জনপ্রিয় কণ্ঠশিল্পী বলেছেন, বালাম হয়ত নিজেই নিজেকে আড়াল করে রেখেছেন। জনপ্রিয়তার জন্য সারা জীবন কাজ করেও অনেকে যে জায়গায় পৌঁছতে পারে না- বালাম তা অল্প সময়েই অর্জন করেছিলেন। তবে তার ভক্ত-শ্রোতা ও সহকর্মীরা আবারো সংগীতাঙ্গনে বালামের সরব উপস্থিতি কামনা করছেন।

কী কারণে তার এ আড়ালে যাওয়া, তা পরিষ্কারভাবে বোঝাও যাচ্ছে না। এক দশক আগে তুমুল জনপ্রিয়তা নিয়ে কাজ করা এই সংগীতশিল্পী এভাবে নিভৃতে থাকার বিষয়টি তাই সংগীতবোদ্ধাদের ভাবিয়ে তুলেছে। তাদের মতে, জনপ্রিয় থেকে কোনো কারণ ছাড়াই এভাবে আড়াল হওয়া স্বাভাবিক কোনো ঘটনা নয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021