সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪৭

‘ফ্রিডম অব দ্যা বারা’ খেতাবে ভুষিত হলেন সুফিয়া আলম

‘ফ্রিডম অব দ্যা বারা’ খেতাবে ভুষিত হলেন সুফিয়া আলম

সংবাদ বিজ্ঞপ্তি / ৪৮
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি সরূপ ইস্ট লন্ডন মসজিদের হেড অব প্রোগ্রামস ও মারিয়াম সেন্টারের প্রধান সুফিয়া আলম টাওয়ার হ্যামলেটস কাউন্সিল কর্তৃক ‘ফ্রিডম অব দ্যা বারা’ খেতাবে ভুষিত হয়েছেন।

গত ১৩ অক্টোবর টাওয়ার অব লন্ডনে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের বিশেষ অধিবেশন শেষে এবারের খেতাবপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। সুফিয়া আলমসহ এবার ৫জন ‘ফ্রিডম অব দ্যা বারা’ খেতাবে ভুষিত হয়েছেন। গত ২০ বছরের মধ্যে দ্বিতীয়বারের মতো এই খেতাব প্রদান করা হলো।

উল্লেখ্য, সুফিয়া আলম ইতিপুর্বে কমিউনিটি চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড লাভ করেছেন। করোনা মহামারির সময়ে ইস্ট লন্ডন মসজিদে ফুড ব্যাংক প্রতিষ্ঠা এবং শত শত পরিবারকে খাবার দিয়ে সহযোগিতার জন্য গ্রেটার লন্ডন অথরিটি তাঁকে এই সম্মাননা অ্যাওয়ার্ডে ভুষিত করে। গত ৩ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের ব্রিকলেন টি-এক্সচেঞ্জে অনুষ্ঠানিকভাবে এই অ্যাওয়ার্ড হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, সুফিয়া আলম ২০১৪ সালে মারিয়াম সেন্টারের ম্যানেজার পদে যোগদান করেন। পরবর্তীতে তিনি পদোন্নতি পেয়ে ইস্ট লন্ডন মস্ক এন্ড লন্ডন মুসলিম সেন্টারের হেড অব প্রোগ্রামস এবং মারিয়াম সেন্টারের প্রধান এর দায়িত্ব গ্রহণ করেন। তাঁর এই অর্জনের জন্য মসজিদের ম্যানেজমেন্ট বোর্ডের চেয়ারম্যান মুহাম্মদ হাবিবুর রহমান ও সেক্রেটারি ড. আব্দুল হাই মুর্শেদ তাঁকে অভিনন্দন জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021