সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১১

বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিনোদন / ৬১
প্রকাশ কাল: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বলিউডে কানাঘুষা চলছে নিক ও প্রিয়াঙ্কার বিবাহ বিচ্ছেদ হচ্ছে। এ নিয়ে উত্তেজনা ছড়িয়েছে অনুরাগী ও ভক্তদের মাঝে। এর অবশ্য একটি কারণও আছে। প্রিয়াঙ্কা নিজেই টুইটার ও ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জোনস পদবী সরিয়ে ফেলেন। এ ঘটনায় গুঞ্জনের ডালাপালা ছড়ায়।

সাম্প্রতিক সময়ে ভারতের দক্ষিণি তারকা সামান্থা প্রভু হঠাৎ করে নিজের নাম বদল করে ফেলেছিলেন। তার কিছুদিন পরেই নিজের বিবাহ বিচ্ছেদের খবর অনুরাগীদের জানিয়েছিলেন এ অভিনেত্রী। সে পথেই কি এগোচ্ছেন প্রিয়াঙ্কা! শুরু হয় জল্পনা। কিন্তু সোমবার সেই জল্পনায় জল ঢেলে দেন নায়িকা।

সামাজিক মাধ্যমে একটি ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেন নিক জোনস। সেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লেখেন, আমি তোমার বাহুডোরেই মরে গেছি। প্রিয়াঙ্কার এই কমেন্ট পড়েই বোঝা যাচ্ছে বিচ্ছেদের কথা তো দূর, তাদের মধ্যে প্রেম অনেক অটুট।

২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে ১০ বছরের ছোট নিককে বিয়ে করেন প্রিয়াঙ্কা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। কয়েকদিন পরই তারা উদযাপন করবেন নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বর্তমানে প্রিয়াঙ্কা হলিউডের স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জারস: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি। সিরিজটি অ্যামাজন প্রাইমে দেখা যাবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021