মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০১

ক্রিসমাসে কম খাবার খেতে হবে ব্রিটিশদের

ক্রিসমাসে কম খাবার খেতে হবে ব্রিটিশদের

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ১২৬
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

কোল্ড চেইন ফেডারেশনের প্রধান শেন ব্রেনান বলেছেন, সরবরাহকারীরা তাদের সরবরাহ করতে পারে তা নিশ্চিত করার জন্য পরিকল্পনাগুলি ফিরিয়ে দিচ্ছে। সাপ্লাই চেইন সমস্যার কারণে ভোক্তারা এই ক্রিসমাসে কম খাদ্য পছন্দের মুখোমুখি হতে পারে, এ ব্যাপারে সতর্ক করা হয়েছে।

কোল্ড চেইন ফেডারেশন খাদ্য সহ ঠান্ডা এবং হিমায়িত পণ্য সংরক্ষণ এবং বিতরণের সাথে জড়িত সংস্থাগুলির প্রতিনিধিত্ব করে। এটি পণ্যের পরিমাণ হ্রাস করার বিষয়ে যা আপনি তাকগুলিতে রাখবেন বলে আশা করা হচ্ছে  ব্রেনান বলেছিলেন। বুধবার সকালে সড়ক মালবাহী সরবরাহ চেইনের পরিবহণ নির্বাচন কমিটির তদন্তে তিনি এ মন্তব্য করেন।

আমরা খুব ভাল পাইলিং উঁচু এবং ক্রিসমাসের সময় এটি সস্তায় বিক্রি করি তিনি বলেছিলেন। আমাদের যা করতে হবে তা হল কৌশলগতভাবে পিছনের দিকে স্কেল করা, মূলত প্রতিশ্রুতি পূরণ করার জন্য যে আপনি তাকগুলিতে যে জিনিসগুলি দেখতে চান তা থাকবে, তবে অগত্যা সমস্ত অতিরিক্ত জিনিস নয়।

ব্রেনান বলেছেন, বিগত দুই বছরের অনির্দেশ্যতা এটিকে সদস্যদের স্মৃতিতে সবচেয়ে কঠিন সময় করে তুলেছে,তিনি যোগ করেছেন, শিল্পে প্রচুর ক্লান্তি এবং ধরে রাখার সমস্যা ছিল। সরবরাহ শৃঙ্খল বেশ কয়েকটি চাপের সম্মুখীন হচ্ছে, যেমন ড্রাইভারদের শিল্প ছেড়ে যাওয়া এবং নতুনদের নিয়োগে অসুবিধা, সীমান্ত সমস্যা এবং শিপিং কন্টেইনার চলাচলে বিলম্ব। ব্রেনান কমিটিকে বলেছেন, বিশ্বব্যাপী শিপিং সরবরাহ অভূতপূর্ব চাপের মধ্যে রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
All rights reserved © shirshobindu.com 2021