মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:৫৩

সৌদি আরবে ইন্জিনিয়ার মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের বিদায় সম্বর্ধনা

সৌদি আরবে ইন্জিনিয়ার মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের বিদায় সম্বর্ধনা

৩০ বছর চাকুরী শেষে ফিরে যাচ্ছেন বাংলাদেশে

শীর্ষবিন্দু নিউজ, জেদ্দা / ৬৭৪
প্রকাশ কাল: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

সৌদি আরবের জেদ্দা নগরীতে সম্প্রতি আন্তর্জাতিক খ্যাতনামা প্রতিষ্ঠান আফিয়া ইন্টারন্যাশনাল কোম্পানী (সেভলা ফুডস) এর উদ্যোগে আফিয়া অফিস বিল্ডিং এর বোর্ড রুমে ইন্জিনিয়ার মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের সম্মানে এক বিদায় সম্বর্ধনার আয়োজন করা হয়।

সংস্থার ইন্জিনিয়ারিং বিভাগের সিনিয়র ম্যানেজার ইন্জিনিয়ার মোহাম্মদ লাফির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অপারেশন ডাইরেক্টর ইন্জিনিয়ার ফাহাদ আল অফি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- কোয়ালিটি ম্যানেজার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ইলেকট্রিকেল ম্যানেজার ইন্জিনিয়ার মি রিভহি, প্রজেক্ট ম্যানেজার ওয়ালিদ এ রাজ্জাক, ফাইন্যান্স ম্যানেজার মি জর্জ জয় ও ফ্যাক্টরী ফাইন্যান্স ম্যানেজার সুলতান বাগাফার।

কোম্পানীর অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কোম্পানীর ইউটিলিটি সেকশন থেকে আনোয়ার গারাউয়ি, সেচার ভিলেজাস, মেইনটেন্যান্স সেকশন থেকে আব্দুর রউফ, রিফাইনারী সেকশন থেকে সৈয়দ আসগর আলী ও অতিথিবৃন্দ।
সভায় বক্তারা- সুদীর্ঘ ৩০ বছর ধরে মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের সততা, নিষ্টা ও দক্ষতার সাথে কাজ করার জন্য অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা আরো বলেন- আফিয়া কোম্পানীতে একাধারে ত্রিশ বছর তিনি যে অবদান রেখেছেন তা কখনও ভুলে যাওয়ার নয়। কোম্পানীর ইতিহাসে তা স্বর্নাক্ষরে লেখা থাকবে। তাঁর দক্ষতা একটি উদাহরণ হয়ে থাকবে। কোম্পানীর জেনারেল ম্যানেজার ইন্জিনিয়ার এমাদ মাগরিবী ও ইন্জিনিয়ার সালেহ ফগী এক শুভেচ্ছা বার্তায় মাহমুদুর রহমান চৌধুরীর কাজের ভূঁয়শী প্রশংসা করে দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। তারা আরো বলেন- সততা ও দক্ষতার সাথে তিনি কর্ম ক্ষেত্রে পেশাদারিত্বের স্বাক্ষর রেখেছেন।

জনাব ওয়েছ তাঁর বিদায়ী বক্তব্যে কোম্পানীর সবাইকে এ উষ্ণ বিদায় সম্বর্ধনার জন্য ধন্যবাদ জানান। তিনি কৃতজ্ঞতাচিত্তে ইন্জিনিয়ার সামি আব্দুস সালাম মরহুম ও বাঙালী ইন্জিনিয়ার মাহবুবুর রহমান চৌধুরী জাহেদের সহযোগিতা কথা স্মরণ করেন। তিনি আরো বলেন- দীর্ঘ দিন সুন্দর পরিবেশে টিম ওয়ারক করে তিনি যথেষ্ঠ জ্ঞান ও অভিজ্ঞতা সঞ্চয় করেছেন। আফিয়া কোম্পানীর ভালবাসা তিনি কোনদিন ভুলবেন না।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গনিপুর গ্রামের এই কৃতি ইন্জিনিয়ার দীর্ঘ ৩০ বছরের সৌদি আরবের চাকুরী জীবন থেকে অবসর গ্রহণ করে এ মাসেই স্বপরিবারে বাংলাদেশে ফিরে যাচ্ছেন। তিনি সিলেট সমিতি জেদ্দার সাধারন সম্পাদক ছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022