বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:০৫

প্রিয়াঙ্কা চোপড়ার ঘরে নতুন অতিথির আগমন

প্রিয়াঙ্কা চোপড়ার ঘরে নতুন অতিথির আগমন

বিনোদন / ৩৮৬
প্রকাশ কাল: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

মা হলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে  ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই।

তবে সারোগেসি পদ্ধতিতে মা হলেন তিনি। পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা সারোগেট পদ্ধ্বতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার কাছে শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।

পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন প্রিয়াঙ্কা। আর পাবলিশ করার পর থেকেই প্রিয়াঙ্কার ওই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়। অবশ্য সন্তান ছেলে না মেয়ে তা জানাননি প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তার মায়ের সঙ্গে তার পোষ্যর আলাপ পরিচয় করিয়ে দিয়েছেন। ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে ১০ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে হয়। নিক প্রিয়াঙ্কার মধ্যে ভালোবাসার কমতি নেই। তবে সংসার করলেও কবে তাদের ঘরে আসবে সন্তান সেই অপেক্ষায় ছিল অনুরাগীরা। এবার সেই অপেক্ষার প্রহর শেষ হলো নিক প্রিয়াঙ্কা ভক্তদের।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022