বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:১৬

পার্লামেন্টে পর্নোগ্রাফি দেখার অভিযোগে কনজারভেটিভ এমপি নীল প্যারিশ অভিযুক্ত

পার্লামেন্টে পর্নোগ্রাফি দেখার অভিযোগে কনজারভেটিভ এমপি নীল প্যারিশ অভিযুক্ত

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৬০
প্রকাশ কাল: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

হাউস অফ কমন্সের চেম্বারে পর্নোগ্রাফি দেখার অভিযোগে কনজারভেটিভ এমপির নাম নীল প্যারিশ অভিযুক্ত। তাকে সংসদীয় দল থেকে বরখাস্ত করা হয়েছে এবং সংসদের মান কমিশনারের তদন্তাধীন রয়েছে।

দুই মহিলা সহকর্মী এই সপ্তাহের শুরুতে অভিযোগ করেছিলেন, তাকে তাদের কাছাকাছি বসে তার ফোনে প্রাপ্তবয়স্কদের বিষয়বস্তু দেখতে দেখে। প্যারিশ বলেছেন, তিনি নিজেকে তদন্তের জন্য উল্লেখ করেছেন।

স্ট্যান্ডার্ড কমিশনার, ক্যাথরিন স্টোন দেখতে পান যে, তিনি এমপিদের জন্য আচরণবিধি লঙ্ঘন করেছেন। সম্ভাব্য নিষেধাজ্ঞাগুলি কমন্সের কাছে ক্ষমা চাওয়া থেকে সাময়িক বরখাস্ত বা বহিষ্কার পর্যন্ত হতে পারে।

তার ওয়েবসাইটে একটি বিবৃতিতে, প্যারিশ বলেছেন, তদন্ত চলমান থাকাকালীন তিনি টিভারটন এবং হোনিটনের এমপি হিসাবে আমার দায়িত্ব পালন চালিয়ে যাবেন। টাইমসের সাথে একটি সাক্ষাত্কারে, প্যারিশের স্ত্রী সু প্যারিশ বলেছেন, অভিযোগটি খুবই বিব্রতকর এবং তার স্বামীকে বেশ একজন সাধারণ লোক এবং একজন সুন্দর ব্যক্তি হিসাবে বর্ণনা করেছেন।

তিনি বলেন, তিনি পর্নোগ্রাফির আকর্ষণ দেখেননি এবং বুঝতে পেরেছেন কেন অভিযোগ করেছেন এমন নারীরা। আমি একজন মহিলা, তাকে বলে উদ্ধৃত করা হয়েছিল। তাই কেন নারীরা এত ক্রুশ ছিল। এটা অবমাননাকর। এটা দাবিদার। কিন্তু অন্যদিকে ট্যাঙ্গো করতে দুইটা লাগে। এই সবের জন্য নারীদের অবশ্যই পোজ দিতে হবে।

তবে প্রবীণ লেবার এমপি এবং প্রাক্তন ডেপুটি পার্টি নেতা হ্যারিয়েট হারম্যান বিবিসিকে বলেছেন, অভিযোগগুলি হাউস অফ কমন্সের জন্য একটি নতুন নিম্ন চিহ্নিত করেছে। তিনি বলেছিলেন, প্যারিশ সংসদে পর্ন দেখে থাকলে অবিলম্বে একজন এমপি‘র পদ থেকে সরে দাঁড়ানো উচিত। তিনি যোগ করেন, যদি তিনি এটি করেন তবে তদন্ত প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়া তার পক্ষে ঠিক নয়।

বিবিসি এ বিষয়ে প্রশ্ন করলে প্যারিশ বলেছিলেন, তিনি তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করবেন। অভিযোগের বিষয়ে মন্তব্য করার আগে মিসেস স্টোনের ফলাফলের জন্য অপেক্ষা করবেন। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি ভুল করেছেন এবং ভুল করে তার ফোনে কিছু খুলেছেন। তিনি বলেছিলেন, আমি করেছি, তবে তদন্তটি তা দেখা যাক।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022