বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:২৬

স্কুল শিক্ষকা রেবেকা সুলতানা কাউন্সিলার নির্বাচিত

স্কুল শিক্ষকা রেবেকা সুলতানা কাউন্সিলার নির্বাচিত

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৫৯
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

সদ্য সমাপ্ত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচনে মর্যাদাপূর্ণ আসন বেথনাল গ্রীন বো এলাকার বেথনাল গ্রীন ইষ্ট ওয়ার্ড থেকে লেবার পার্টির কাউন্সিলার নির্বাচিত হয়েছেন স্কুল শিক্ষকা রেবেকা সুলতানা।

রেবেকা সুলতানা উচ্চতর শিক্ষা গ্রহণ করে শিক্ষকতা পেশায় জড়িত হন। এই ওয়ার্ডের এই প্রথম কোন ব্রিটিশ বাংলাদেশী মহিলা কাউন্সিলার হলেন। একই ওয়ার্ডের অন্য দুই কাউন্সিলার হলেন- লেবার পার্টির সিরাজুল ইসলাম এবং অ্যাস্পায়ার থেকে আহমেদুল কবির।

বিজয় লাভের পর কৃতজ্ঞতা জানিয়ে বেবেকা বলেন, দেশে-বিদেশে আমার পরিবার মানুষের কল্যাণে কাজ করছেন। সেবার মানসিকতা নিয়ে তারই ধারাবাহিকতায় মূলধারার রাজনীতিতে আমার অংশগ্রহণ এবং বিশেষ করে নিজের এবং আহাদ চৌধুরী বাবুর মানুষের প্রতি কমিটমেন্ট দেখে এবং উৎসাহ এবং সহযোগীতায় আমি উদ্ভুদ্ধ হই।

তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ধন্যবাদ জানাই আমার সকল স্থরের দলীয় কর্মী, সাথী, কাউন্সিলার এবং বিশেষ করে ওয়ার্ডবাসী এবং মহিলাদের যারা আমার প্রতি আস্থা রেখেছেন ভোট দিয়েছেন। আমি আমার ওয়ার্ডের তথা টাওয়ার হ্যামলেটসের জনগণের কল্যাণে নিবিড়ভাবে কাজ করতে চাই।

উল্লেখ্য, রেবেকার দেশের বাড়ী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামে। তিনি শিক্ষানুরাগী হাজী মোবারক মিয়ার বড় মেয়ে। সিলেট শহরের চৌকিদেখী এলাকার স্থায়ী বাসিন্দা। শ্বশুড় সিলেটের সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের এবং চৌকিদেখীর সিলেটের বিশিষ্ট সমাজসেবী মরহুম আলাউদ্দিন চৌধুরী।

তিনি সিলেট সিটি কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীমের ছোটভাই ও লণ্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবুর সহধর্মীনী। তাদের দুই ছেলে বিলেতের বিখ্যাত কুইন ম্যারী ইউনিভাসীটিতে অধ্যয়রত। এক ছেলে হামিম চৌধুরী লেবার পার্টির সাথে জড়িত।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022