বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:২৬

লন্ডন সফররত মেয়র আরিফের আপাসেন কার্যালয় পরিদর্শন

লন্ডন সফররত মেয়র আরিফের আপাসেন কার্যালয় পরিদর্শন

সিলেটে বিশেষ চাহিদার মানুষের সেবায় একযোগে কাজ করার অঙ্গীকার

নিউজ ডেস্ক, লন্ডন / ৫৫
প্রকাশ কাল: শুক্রবার, ১৩ মে, ২০২২

লন্ডন সফররত সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বৃহষ্পতিবার ব্রিটেনের স্বনামধন্য চ্যারিটি প্রতিষ্ঠান আপাসেন কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় তাঁকে স্বাগত জানান আপাসেন ও আপাসেন ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই। মেয়রের এই সাক্ষাতকে কেন্দ্র করে আপাসেনের লন্ডনস্থ প্রধান কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়।

আপাসেন বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান আমীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় স্বাগত বক্তব্য রাখেন আপাসেন এর প্রধান নির্বাহী মাহমুদ হাসান এমবিই। অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন লন্ডন সফররত দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম বাসন এবং এটিএন বাংলা ইউকের সিইও হাফিজ আলম বখশ।

সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল এর কার্যক্রম পরিচালনায় মেয়রের সহযোগিতার কথা উল্লেখ করে মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করে মাহমুদ হাসান এমবিই। এছাড়া সিটি কর্পোরেশনের সাথে যৌথভাবে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের জন্য কাজ করবার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মেয়র আরিফ বিশেষায়িত সেবা প্রদানে আপাসেন এর কার্যক্রমের প্রশংসা করেন এবং আপাসেন সিলেট সেন্টারের জন্য ভূমি প্রদানের প্রতিশ্রুতি দেন। এ সময় তিনি সিলেটে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের সেবা নিশ্চিত করার লক্ষ্যে আপাসেনকে প্রশিক্ষণসহ দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে প্রাসঙ্গিক সহযোগিতার আহবান জানান।

আপাসেন ইন্টারন্যাশনাল এর বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান হেলাল রহমান-এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022