রবিবার, ২৬ জুন ২০২২, ১০:২৫

ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: জাহেদী ক্যারল / ৮৮
প্রকাশ কাল: সোমবার, ২৩ মে, ২০২২

ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (২০ মে) পূর্ব লন্ডনের ম্যানি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী বাবলুল হক, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট ও সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সদস্য ও তরুন ব্যবসায়ী মাহিদুল ইসলাম চৌধুরী, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ও রাইটলেন প্রপার্টির পরিচালক ফারুক ফোয়াদ চৌধুরী, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ট্রেজারার মুয়াজ্জিম আহমেদ রিবু প্রমুখ।

এছাড়াও আরো মতামত দেন ব্রিটেনের জনপ্রিয় অনলাইন টেলিভিশন রানার টিভি’র পরিচালক ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক ট্রেজারার আ স মাছুম, লন্ডন বাংলা প্রেস ক্লাবের অন্যতম নির্বাহী সদস্য সাংবাদিক আহাদ চৌধুরী বাবু। সভায় উপস্থিত সবার মতামতের ভিত্তিতে খুব শীঘ্রই ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটি দরিদ্র অন্ধ, বধির এবং বোবা শিশুদের জন্য তহবিল সংগ্রহের জন্য নারীর ক্ষমতায়ন এবং জাতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট সহ কয়েকটি নতুন প্রকল্প চালু করবে।

A, B, C, D ব্যাডমিন্টন গ্রুপ ছাড়াও, কমিউনিটি সেলিব্রিটি এবং সাংবাদিকদের জন্য একটি বিশেষ 50+ গ্রুপ থাকবে, যাতে ব্রিটেনের কমিউনিটি সেলিব্রিটি এবং সাংবাদিকরা একদিনের জন্য হাসি খুশি করতে পারেন। যারা আসন্ন ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহী, তাদেরকে টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাব ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের নির্বাহী সদস্যদের সাথে অথবা পূর্ব লন্ডনের ম্যানি রেস্টুরেন্টের পরিচালক মাহিদুল ইসলাম চৌধুরী এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়।

সভা শেষে সুস্বাদু খাবার পরিবেশনের জন্য ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির পক্ষ থেকে ম্যানির রেস্টুরেন্টের পরিচালক মাহিদুল ইসলাম চৌধুরীকে ধন্যবাদ জানানো হয়।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2022