রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:১৮

মালয়েশিয়ার বাংলাদেশী এমপি দাঁতো সৈয়দ আবু হোসেন এমপির সম্মানে মত বিনিময় সভা

মালয়েশিয়ার বাংলাদেশী এমপি দাঁতো সৈয়দ আবু হোসেন এমপির সম্মানে মত বিনিময় সভা

নিউজ ডেস্ক, লন্ডন / ৬৪
প্রকাশ কাল: বুধবার, ১৫ জুন, ২০২২

মালয়েশিয়ার বাংলাদেশী বংশোদ্ভোত এমপি দাঁতো সৈয়দ আবু হোসেনের সম্মানে বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের উদ্যোগে গত ১৩ই জুন সোমবার পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি সেন্টারে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠণের সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও প্রেস সেক্রেটারী সৈয়দ জহুরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সহ সভাপতি বদরুজ্জামান বাবুল, ভারপ্রাপ্রাপ্ত সম্পাদক শিহাবুজ্জামান কামাল, সাংগঠনিক সম্পাদক হাজী ফারুক মিয়া, প্রশিক্ষণ সম্পাদক আফসার উদ্দিন, ব্যারিষ্টার সৈয়দ আফজাল জামী, সৈয়দ রফিকুল হক, সৈয়দ আশফাক আহমদ, মাওলানা সৈয়দ তমিম আহমদ, আলহাজ্ব নুর বকশ, সাইফুর রহমান পারভেজ, মাষ্টার নুরুল ইসলাম, সৈয়দ হোসেন প্রমুখ।

সভায় মালয়েশিয়ান পারলামেন্টে নির্বাচিত এমপি সৈয়দ আবু হোসেনকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বক্তারা ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির অবদান তুলে ধরেন। বক্তারা মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশীদের বিভিন্ন সমস্যা লাঘবে তাঁর সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করেন।

সম্বর্ধিত অতিথি সবাইকে মালয়েশিয়া সফরের আমন্ত্রণ জানান এবং পূর্ন সহযোগিতার আশ্বাস দেন। ভয়েস ফর জাস্টিস ইউকের পক্ষ থেকে সভাকে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য পূর্ণ সহযোগিতা করা হয়।

এখানে উল্লেখ্য সৈয়দ আবু হোসেন এমপি মালয়েশিয়ার বারিসেন ন্যাশনেল পার্টি থেকে ২০১৮ সালে বুকিত গ্যানটান এলাকার এমপি নির্বাচিত হন। তিনি বর্তমান ক্ষমতাসীন দলের সাথে কোয়ালিশন সরকারে রয়েছেন। ১৯৪৮ সালে তাঁর পিতা সৈয়দ আবু ফজল জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রাম থেকে মালয়েশিয়া গিয়ে বসতি স্থাপন করেন। সৈয়দ আবু হোসেন এমপি বিগত রমজান মাসে বাংলাদেশ সফর করেন ও সাবেক অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মোহিতকে হাসপাতালে দেখতে যান ও মৃত্যুর পর জানাযার নামাজে শরীক হন।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022