বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:২৯

পূর্ব লন্ডনে ভয়াবহ হামলায় ১ মহিলা নিহত

পূর্ব লন্ডনে ভয়াবহ হামলায় ১ মহিলা নিহত

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৫৮
প্রকাশ কাল: সোমবার, ২৭ জুন, ২০২২

পূর্ব লন্ডনের ইলফোর্ডে সোমবার ভোরে ‘ভয়াবহ হামলায়’ ৩৬ বছর বয়সী এক মহিলা মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। সকালে আহত অবস্থায় হাসপাতালে তিনি মারা যান।

এই মহিলার উপর হামলার পর হত্যার তদন্ত শুরু হয়েছে। তিনি ক্রানব্রুক রোড ধরে গ্যান্টস হিল স্টেশনের দিকে হাঁটছিলেন যখন তার উপর হামলা হয়েছিল। মহিলাকে এখনও আনুষ্ঠানিকভাবে শনাক্ত করা যায়নি। এখনও কোন গ্রেপ্তার করা হয়নি এবং একটি অপরাধ দৃশ্য জায়গায় রয়ে গেছে।

মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস সকাল ২.৪৪ টায় অফিসারদের ঘটনাস্থলে ডেকেছিল। রবিবার সকাল থেকেই ওই মহিলার পরিচয় জানতে জরুরী তদন্ত চলছে।

এই সময়ে আনুষ্ঠানিক পরিচয় এখনও ঘটেনি তবে মহিলার পরিবারকে জানানো হয়েছে এবং বিশেষভাবে প্রশিক্ষিত অফিসারদের কাছ থেকে সহায়তা পাচ্ছেন।নিবেদিত কর্মকর্তাদের দল কী ঘটেছে তা নির্ধারণ করতে এবং দায়ী ব্যক্তিকে চিহ্নিত করতে গতিতে কাজ করছে।

চিফ সুপারিনটেনডেন্ট স্টুয়ার্ট বেল বলেছেন, আমাদের তদন্তটি গুরুতর প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং এখন স্পেশালিস্ট ক্রাইমের গোয়েন্দাদের দ্বারা পরিচালিত হচ্ছে। মহিলা একটি ভয়ঙ্কর হামলার শিকার হয়েছিল এবং তার আঘাতের ফলে দুঃখজনকভাবে মারা গিয়েছিল। এর মধ্যে ঘটনাস্থল এবং আশেপাশের এলাকার সম্পূর্ণ ফরেনসিক পরীক্ষা, ঘরে ঘরে অনুসন্ধান এবং সমস্ত উপলব্ধ সিসিটিভি সনাক্তকরণের উপর ফোকাস অন্তর্ভুক্ত রয়েছে।

আমি বুঝতে পারি যে মহিলাদের জন্য, বিশেষ করে স্থানীয়ভাবে, এটি একটি অবিশ্বাস্যভাবে বেদনাদায়ক ঘটনা। আমি আপনাকে সতর্ক হতে অনুরোধ করছি কিন্তু আতঙ্কিত হবেন না।

গোয়েন্দা প্রধান পরিদর্শক মার্ক রজার্স, যিনি তদন্তের নেতৃত্ব দিচ্ছেন, বলেছেন, আমার অফিসারদের প্রত্যেক সম্ভাব্য সাক্ষী এবং তদন্তে সহায়তা করতে পারে এমন তথ্যের সাথে কথা বলা গুরুত্বপূর্ণ। আমরা রবিবার সকাল ২ টা থেকে ৩ টার মধ্যে ইলফোর্ডের ক্র্যানব্রুক রোড এলাকায় যারা ছিলেন তাদের সাথে যোগাযোগ করার জন্য আবেদন করছি, যার মধ্যে যে কেউ এই এলাকা দিয়ে গাড়ি চালিয়েছেন এবং ড্যাশক্যাম ফুটেজ থাকতে পারে।

ইলফোর্ড এলাকায় সন্দেহজনক কিছু দেখে থাকলে তথ্য বা ফুটেজ বা কোনো প্রত্যক্ষদর্শী যে কেউ, 0208 345 3715 নম্বরে কল করতে বলা হয়েছে। বিকল্পভাবে আপনি 0800 555 111 নম্বরে বেনামে ক্রাইমেস্টপার্সের সাথে যোগাযোগ করতে পারেন।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022