মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০৭

ক্যামডেন কমিউনিটি ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন

ক্যামডেন কমিউনিটি ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন

নিউজ ডেস্ক, লন্ডন / ৫০
প্রকাশ কাল: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির অন্যতম প্রিয় একটি খেলা ব্যাডমিন্টন। উত্তর লন্ডনের স্থানীয় ক্যামডেন কমিউনিটি ব্যাডমিন্টন ক্লাবে’র উদ্যোগে অনুষ্ঠিত হলো জাঁকজমকপূর্ণ এক ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

গত রোববার ৩ জুলাই লন্ডনের কেমডেন টাউনের একটি স্পোর্টস অডিটোরিয়ামে অনুষ্ঠিত খেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা ২৮ টি দল অংশ নেয়। দুপুর বারোটা থেকে শুরু হওয়া টুর্নামেন্টে কমিউনিটির নেতৃবৃন্দসহ স্থানীয় অনেক লোকজন টুর্নামেন্ট উপভোগ করেন।

তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় সুমন এবং আব্দুল করিম জুটি চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় আলী হোসেন ও এরশাদ জুটি। আমিল ও জসিম জুটি তৃতীয় স্থান লাভ করে। চতুর্থ স্থান লাভ করেন খাইরুল এবং জসিম জুটি।

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন কেমডেন কাউন্সিলের মেয়র নাসিম আলী ওবিই, সাংবাদিক ও সমাজকর্মী মুহিব উদ্দিন চৌধুরী, ক্লাবের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী ফখরুল ইসলাম, কাউন্সিলর সমতা খানম, কাউন্সিলর শাহ মিয়া, ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান, ক্লাবের ম্যানেজার জামিল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ, টুর্নামেন্ট কোঅর্ডিনেটর আব্দুল্লাহ মুহিম।

পুরস্কার প্রদান পর্বের পরিচালনায় ছিলেন ক্লাবের চেয়ারম্যান ফখরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন- মহসিন আলী, মোজাম্মিল হক টিপু, মাসুক আহমেদ, শোয়েব আহমেদ, আব্দুল মজিদ, শাহিন, আসুক আহমেদ, আব্দুল গনি, আবু বক্কর, ইসফাক আহমেদ, মি ওয়াল্টার, পার্থিব, মোঃ আইয়ুম, ম্যাক্স, আব্দুল হান্নান।

ক্লাবের উদ্যোক্তা ও ম্যানেজার জামিল আহমদ জানান। এটি ছিল ক্লাবের প্রথম টুর্নামেন্ট এবং আগামীতে আরো বড় পরিসরে টুর্নামেন্টের আয়োজন করবেন। তিনি টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল খেলোয়াড়, উপস্থিত অতিথি ও দর্শকদের ধন্যবাদ জানান।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022