সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৫

আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে দোয়ারাবাজারে বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ

আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে দোয়ারাবাজারে বন্যার্তদের মাঝে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক, সিলেট / ১০৯
প্রকাশ কাল: শুক্রবার, ৮ জুলাই, ২০২২

‘মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে’ স্লোগান নিয়ে কর্ম পরিচালনাকারী সামাজিক সংগঠন আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের উদ্যোগে দোয়ারাবাজারের পান্ডার গাঁও ইউনিয়নের বাহাদুর পুর ও শ্রীপুরে বন্যার্তদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাহফুজ আল মাদানীর ব্যবস্থাপনায় আর রাহমান এডুকেশন ট্রাষ্ট এর অর্থায়নে বন্যার্তদের মধ্যে ৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের সভাপতি ও সিলেট বিশ্বনাথের এলাহাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ হযরত মাওলানা মুখলিছুর রহমান, এছাড়াও উপস্থিত ছিলেন সুনামগনজ চরা মাদ্রাসার সুপার ও আর রাহমান এডুকেশন ট্রাষ্ট এর উলামা উপদেষ্টা মাও ছালেহ আহমদ, আর রাহমান এডুকেশন ট্রাষ্ট এর উলামা পরিষদ বাংলাদেশের সদস্য মাওলানা যুবায়ের আহমদ, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তার হোসেন, খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা শহিদ উল্লাহ সহ প্রমুখ।

মানবসেবার অন্যতম ব্রত নিয়ে আর রাহমান এডুকেশন ট্রাষ্ট সব সময় কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যা পরবর্তী ত্রাণ বিতরণ করে যাচ্ছে। নিয়মিত কর্মসূচীর অংশ হিসেবে দোয়ারাবাজারের পান্ডার গাঁও ইউনিয়নের দুটি গ্রামে বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল, আলু, পিঁয়াজ ছিলো। নিম্নাঞ্চলের ঐসব গ্রামে ত্রাণ সামগ্রী পেয়ে উচ্ছ্বসিত স্থানীয়রা। স্থানীয় লোকজন আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে ও ট্রাষ্টের পরিচালক হযরত মাওলানা ইমাম নুরুর রহমান আরাবীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
All rights reserved © shirshobindu.com 2022