মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৪৯

রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন বরিস জনসন

রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন বরিস জনসন

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ১৬৫
প্রকাশ কাল: রবিবার, ১০ জুলাই, ২০২২

রাজনীতি ছেড়ে ফের সাংবাদিকতায় ফেরার কথা ভাবছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। এখন তিনি পুরোপুরি রাজনৈতিক মঞ্চ ছেড়ে যেতে পারেন। ডেইলি টেলিগ্রাফ।

ডেইলি টেলিগ্রাফের দাবি, বিদায়ী প্রধানমন্ত্রী লিখতে ও বক্তৃতা দিতে ফিরতে পারেন। পূর্বে সংবাদপত্রে কলাম লিখে বেশ ভালই আয় করতেন। দলের ভেতর থেকে বিদ্রোহ হওয়ার পর তিনি দলীয় প্রধানের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন।

রোমান সাম্রাজ্যের উপর একটি ঐতিহাসিক সমীক্ষা সহ বেশ কয়েকটি বইয়ের লেখক হচ্ছেন বরিস জনসন।  রাজনৈতিক ব্যস্ততার কারণে ইউকে প্রকাশনা সংস্থা হোডার এবং স্টুটনের কাছে উইলিয়াম শেক্সপিয়ারের জীবনের উপর একটি পাণ্ডুলিপি জমা এখনো দেননি বরিস জনসন।

কবির মৃত্যুর ৪০০ বছর পূর্তি উপলক্ষে বইটি ২০১৬ সালের প্রথম দিকে প্রকাশিত হওয়ার কথা ছিল, কিন্তু বরিস জনসন সেই সময়ে পররাষ্ট্র সচিব হিসেবে নিযুক্ত হওয়ার কারণে প্রকাশক প্রকাশের তারিখ পিছিয়ে দিতে রাজি হন।

বরিস জনসন এখন তার পূর্বসূরি থেরেসা মে এর মতো হাউস অফ কমন্সে থাকবেন বা পরবর্তী নির্বাচনে তার সম্ভাব্য আসন থেকে সরে দাঁড়াবেন কী না সে নিয়ে ভাবছেন। পদত্যাগ করার পরে, প্রধানমন্ত্রী বিভিন্ন ইভেন্টে লেখালেখি এবং বক্তৃতা দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।




One response to “রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন বরিস জনসন”

  1. Drlwar hossain says:

    Gp

Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022