মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:৪৮

উত্তর বিশ্বনাথের বিভিন্ন গ্রামে আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ

উত্তর বিশ্বনাথের বিভিন্ন গ্রামে আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ

শীর্ষবিন্দু নিউজ, সিলেট / ৮১
প্রকাশ কাল: সোমবার, ১১ জুলাই, ২০২২

‘মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে’ স্লোগান দিয়ে যুক্তরাজ্যে ভিত্তিক চ্যারিটি সংস্থা আর রাহমান এডুকেশন ট্রাষ্ট যুগ যুগ ধরে মানুষের পাশে দাড়িয়েছে সব সময়।

স্মরণ কালের ভয়াবহ বন্যায় বিপর্যস্থ সিলেট বাসীর পাশে এবারও মানুষের দ্বারেদ্বারে ত্রাণ ও উপহার সামগ্রী নিয়ে হাজির হয়েছে। তারই ধারাবাহিকতায় ৮জুলাই শুক্রবার সিলেট জেলার উত্তর বিশ্বনাথ থানায় কয়েকটি গ্রামে সকাল থেকে দিনব্যাপী ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করা হয়।

আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের বাংলাদেশ কার্যালয় এলাহাবাদ গ্রামের রাহমান মঞ্জিল থেকে সকালে শুরু হয় এর কার্যক্রম। আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান, এলাহাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান, সভাপতিত্বে এলাহাবাদে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জননন্দিত জননেতা ২নং খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, এতে আরো উপস্থিত ছিলেন হাফিজ মুহিবুর রহমান।

উপস্থিত ছিলেন আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের সেক্রেটারি জনাব মাওঃ আব্দুল মালিক  আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের কোষাধ্যক্ষ পীর আমিনুর রাহমান, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, আবিদুর রাহমান, আজিমুর রাহমান, আতিকুর রাহমান, লিয়াকত আলী, কমর আলী প্রমুখ।

এলাহাবাদে ত্রাণ বিতরণ শেষে ভুলাগঞ্জ, চারি গ্রাম, কাবিলপুর, চন্দ্র গ্রাম ও প্রয়াগ মহলে বিতরণ করা হয় ত্রাণ সামগ্রী। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান, এলাহাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান, জননন্দিত জননেতা ২নং খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, মাওলানা আব্দুল মালিক, আবুল কালাম, ইসলামিক সংগীত শিল্পী মাওলানা জসিম উদ্দিন, সমাজ সেবক হাজী  রুসন আলি, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, লিয়াকত আলী, আতিকুর রাহমান প্রমুখ।

সেখানে ত্রান সামগ্রী বিতরণ শেষে স্থানীয় সৎপুর গ্রামে বন্যার্তদের মধ্যে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান ও এলাহাবাদ আলিম মাদ্রসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান। এছাড়াও উপস্থিত ছিলেন জননন্দিত জননেতা ২নং খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, মাওলানা আবুল লেইস, রাশিদিয়া মাদ্রাসার অধ্যাপক ময়নুল ইসলাম, আলিম উদ্দিন, সৎপুর গ্রামের বিশিষ্ট রাজনীতিবীদ আজাদুর রাহমান, আবু রায়হান, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, লিয়াকত আলি ও আতিকুর রাহমান।

সৎপুরে ত্রাণ বিতরণ শেষে পার্শ্ববর্তী গ্রাম আতাপুরে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। সেখানে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান ও এলাহাবাদ আলিম মাদ্রসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান। এছাড়াও উপস্থিত ছিলেন জননন্দিত জননেতা ২নং খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রভাষক মাওলানা হরমুজ আলী, মাওলানা আবুল লেইস, রাশিদিয়া মাদ্রাসার অধ্যাপক ময়নুল ইসলাম, আলিম উদ্দিন, রাজনীতিবীদ আজাদুর রাহমান, আবু রায়হান, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, লিয়াকত আলি ও আতিকুর রাহমান।

সবশেষে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করা হয় মির্জার গাও গ্রামে। আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান, এলাহাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান প্রধান অতিথির উপস্থিতিতে এতে আরো উপস্থিত ছিলেন জননন্দিত জননেতা ২নং খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী, ইসলাম, আলিম উদ্দিন, আজাদুর রাহমান, আবু রায়হান, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, লিয়াকত আলি ও আতিকুর রাহমান প্রমুখ। এভাবেই আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের দিনব্যাপী ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022