সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৫

সুস্মিতা সেন কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন?

সুস্মিতা সেন কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন?

বিনোদন / ৯৬
প্রকাশ কাল: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে প্রেমের ঘোষণা দিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন আইপিএলের প্রতিষ্ঠাতা ললিত মোদি। সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত।

এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। ললিতের শুরুর টুইটটা বেশ রহস্যঘনই ছিল। সেখানে তিনি দুজনের একান্ত সময়ের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছিলেন, পরিবারের সঙ্গে মালদ্বীপ এবং সার্ডিনিয়ায় ঘুরে লন্ডনে এলাম।

আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা উল্লেখ না করলেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবনের শুরু। মনে হচ্ছে যেন চাঁদে উঠে গিয়েছি। সেই টুইটের ‘বেটার হাফ’ কথাটাই যত গুঞ্জনের জন্ম দিয়েছে। নেটপাড়ায় তখন আলোচনা, বিয়েটাও কি সেরে ফেলেছেন দুজনে? তবে কিছুক্ষণের মধ্যেই নতুন পোস্ট শেয়ার করে ললিত মোদি।

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর শিরোপা পান সুস্মিতা সেন। ১৯৯৬ সালে ‘দস্তক’ দিয়ে ছবির জগতে হাতেখড়ি। ‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে প্যার কিঁউ কিয়া’, ‘ম্যায় হু না’-র মতো ছবিতে অভিনয় করেন। শেষ বার ‘আরিয়া’ ওয়েবসিরিজে দেখা গিয়েছিল সুস্মিতাকে।

আইপিএলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ললিত লেখেন, নতুন জীবন শুরু, তবে বিয়ে নয়, শুধু প্রেমই করছি আমরা। তবে সেটাও (বিয়ে) হবে একদিন। সেখানে তিনি লেখেন আমরা শুধু ডেটিং করছি।

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার সময় এর প্রধান ছিলেন ললিত। টি২০ ক্রিকেট যে আগামী দিনে ভারতে জনপ্রিয় হতে চলেছে, তা তিনি আগেই বুঝতে পেরেছিলেন বলে সংশ্লিষ্ট মহলের অনেকেই মানেন। পরে সেই আইপিএল নিয়েই টাকা তছরুপের অভিযোগ ওঠে ললিতের বিরুদ্ধে। তদন্তের মাঝেই ২০১০ সালে দেশ ছাড়েন তিনি। সেই থেকেই লন্ডনে বসবাস করছেন তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
All rights reserved © shirshobindu.com 2022