শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭

ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকের বিশেষ সভা

ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকের বিশেষ সভা

সংবাদ বিজ্ঞপ্তি / ১৮০
প্রকাশ কাল: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

মঙ্গলবার(২৭ জুলাই) অপরাহ্নে ইষ্ট লন্ডনের একটি রেস্টুরেন্টে ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে’র এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এর সপ্তম তলা প্রজেক্ট এর প্রধান, চ্যানেল এস ইউকে’র চেয়ারম্যান আহমদ উস সামাদ চৌধুরী জেপি এর সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি মনসুর আহমদ খানের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ২০২১-২০২২ সালের আয় ব্যায়ের হিসাব ও সপ্তম তলা বাস্তবায়নের কাজে এ পর্যন্ত সর্বমোট প্রায় এক কোটি ৬৩ লাখ টাকা হস্তান্তর হয়েছে বলে জানানো হয়। আগামী ডিসেম্বর নাগাদ বাকী কাজ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র সিনিয়র ভাইস চেয়ারম্যান মহিব চৌধুরী, কেন্দ্রীয় কমিটির ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারি এস আই আজাদ আলী, ইউকে সেক্রেটারি মিছবাহ জামাল, ডা. আলাউদ্দিন আহমদ, বজলুর রশিদ এমবিই, এম শামসুদ্দিন, মানিক মিয়া, মোঃ ইছবাহ উদ্দিন, রুহি আহাদ, এ মুনিম জাহেদী ক্যারল, ইসলাম উদ্দিন, পলি রহমান, রফিকুল হায়দার, রেজাউল করিম মৃধা ও ব্যারিস্টার মাসুদ চৌধুরী প্রমুখ।

সভার শেষ পর্যায়ে অনুষ্ঠানের সভাপতি ও প্রজেক্ট বাস্তবায়ন কমিটির প্রধান আহমদ উস সামাদ চৌধুরী জেপি সকল ডোনার মেম্বারদের সপ্তম তলা সফল করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024