শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৮

লন্ডনে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের উদ্যোগে ব্যারিস্টার কামরুজ্জামান সেলিমকে সংবর্ধনা প্রদান

লন্ডনে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের উদ্যোগে ব্যারিস্টার কামরুজ্জামান সেলিমকে সংবর্ধনা প্রদান

মোজাম্মেল আলী, কার্ডিফ / ১৭৯
প্রকাশ কাল: বুধবার, ১০ আগস্ট, ২০২২

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সর্বপ্রথম ব্যারিষ্টার হওয়ায় গোয়াইনঘাটের কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি জনাব মোঃ কামরুজ্জামান সেলিমকে ইস্ট লন্ডনের বারাকা রেষ্টুরেন্টের হল রুমে গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ যুক্তরাজ্য শাখা সংবর্ধনা দিয়েছে।

যুক্তরাজ্যে সফররত সালুটিকর বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী জনাব হবিবুর রাহমানকেও সম্মাননা প্রদান করা হয়। ৯ আগস্ট ২২ আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে ব্রিটেনের বিভিন্ন শহরে থেকে গোয়াইনঘাটবাসী একত্রিত হন।

প্রবাসী পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি আব্দুল মুবিন এর সভাপতিত্বে এবং তাহীর আলী তাহেরের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা বিশিষ্ট রাজনিতীবিদ গোলাপ মিয়া। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- প্রবাসী পরিষদের সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও কেন্দ্রীয় উপদেষ্টা মুহাম্মদ ইউসুফ।

এছাড়াও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় উপদেষ্টা কারী শাওকত আলী, ব্যারিষ্টার আবু সাদাত মোহাম্মদ সুহেল (ডালিম), আব্দুল বশিত সেলিম, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ জনাব গোলাম রব্বানী, শিপার আহমেদ, ব্যারিষ্টার আরিফ আহমেদ, ওয়ারিশ মিয়া ফরহাদ আহমেদ, মিলাদ আহমেদ, সুজন মিয়া, মামুন আহমেদ, সুমন আহমেদ ও শাহাদাত হোসেন প্রমুখ।

সভায় সংবর্ধিত অথিতি ব্যারিষ্টার সেলিম বলেন- গোয়াইনঘাটের প্রবাসীদের এই ভালোবাসা কখনো ভুলার মতো নয়। সুবিধাবঞ্চিত সাধারণ মানুষে পাশে তিনি অতীতে ছিলেন ভবিষ্যতেও থাকবেন। যারা তাকে এই পর্যন্ত নিয়ে এসেছে তাদের কথা স্মরণীয় হয়ে থাকবে এবং প্রবাসীদের কোনো সমস্যা দেশে হলে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন ।

প্রধান অথিতি জনাব গোলাপ মিয়া বলেন- গোয়াইনঘাটের যারা উচ্চ শিক্ষার্তে যুক্তরাজ্যে এসেছেন তাদের পাশে সব সময় থাকবেন। তাদের কোনো সমস্যা হলে যেনো উনার সাথে যোগাযোগ করা হয় সেই আহ্বান জানান তিনি।

দেশ ও দেশের বাইরে সাধারণ মানুষের সেবায় সর্বদাই আমাকে পাবেন ইনশাআল্লাহ। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের জন্য খাবার পরিবেশন করা হয়।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2022