শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৯

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন

নিউজ ডেস্ক, ঢাকা / ১৯২
প্রকাশ কাল: বুধবার, ১৭ আগস্ট, ২০২২

জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের উদ্যোগে সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী, জাতীয় শোক দিবস পালন ও মিলাদ মাহফিলের আয়োজন  করা হয়েছে।

এ উপলক্ষে ১৫ই আগষ্ট সোমবার শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ সেহরিন সেলিম রিপনের নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্য ও কাজীপুর সিরাজগঞ্জের দুই শতাধিক নেতাকর্মী নিয়ে সকাল  ১১টা ৩০ মিনিটে ধানমন্ডির ৩২ নাম্বার রোডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এ সময় সংগঠনের সাধারন সম্পাদক এডভোকেট মজিবুর রহমান, শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর তৃতিয় পুত্র মোহাম্মদ রেজাউল করিম সহ অন্যান্য গুরুত্বপুর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে দুপুর ১টায় বনানী কবরস্থান জিয়ারত ও দোয়া শেষে বিকাল ৩টায় বারিধারা ডি ও এইচ এসে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ফাউন্ডেশনের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্নার শান্তি ও দেশ জাতির কল্যান কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া শেষে  সংগঠনের সভাপতি মোহাম্মদ সেহরিন সেলিম রিপন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতীর মুক্তির স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার রুপকার, এই মহান নেতার দুরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে সমগ্র বাঙ্গালী জাতী মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সংগ্রামে ঐক্যবদ্ধ হয়েছিল।

তিনি আরো বলেন, আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই কিন্তু তার স্বপ্ন আদর্শ নির্দেশনই আজ আমাদের সঠিক পথ দেখায়। আর তার দেখানো পথ ধরে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে নিয়ে চলছে।

আজ বাংলাদেশ একটি দারিদ্রমুক্ত, ক্ষধামুক্ত উন্নত দেশে তথা বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলাদেশ হিসেবে গরে উঠছে। মিলাদ ও দোয়া মাহফিল শেষে মধ্যান্যভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024