শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬

যুক্তরাজ্য আওয়ামী লীগের সঙ্গে প্রধানমন্ত্রীর সভা বাতিল

যুক্তরাজ্য আওয়ামী লীগের সঙ্গে প্রধানমন্ত্রীর সভা বাতিল

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৪৪
প্রকাশ কাল: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

যুক্তরাজ্য আওয়ামী লীগের এক সভায় ভার্চুয়ালি যুক্ত হওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) লন্ডনের স্থানীয় সময় দুপুর ২টায় এই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও তা শেষ মুহূর্তে তা বাতিল করা হয়েছে।

রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যের প্রক্রিয়া যেখানে চলছে। এর মধ্যে বড় পরিসরে দলীয় সভা করাটা দলীয় সভাপতি সমীচীন মনে করেননি। এ কারণেই সভা বাতিল করা হয়েছে বলে স্থানীয় নেতারা নিশ্চিত করেছেন।

দুপুর ২টায় সভা শুরুর কথা থাকলেও সকাল সাড়ে ১০টায় সভা বাতিলের খবর জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। লন্ডনের চেশার স্ট্রিটের অট্রিয়াম ভেন্যুতে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) লন্ডনে এসে পৌঁছেছেন। রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য ও জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে তিনি এখন যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে সরকারি সফরে রয়েছেন।

১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়েস্টমিনিস্টার অ্যাবেতে রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য অনুষ্ঠানে অংশ নেবেন। একই দিন সন্ধ্যায় বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে নিউইয়র্কের উদ্দেশে প্রধানমন্ত্রী লন্ডন ত্যাগ করবেন।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2022