মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮

যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়াবেটিক সমিতির জীবন সদস্যদের সাথে সিসিক কাউন্সিলার রেজওয়ান আহমদের মতবিনিময়

যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়াবেটিক সমিতির জীবন সদস্যদের সাথে সিসিক কাউন্সিলার রেজওয়ান আহমদের মতবিনিময়

নিউজ ডেস্ক, লন্ডন / ৭৫
প্রকাশ কাল: রবিবার, ২০ নভেম্বর, ২০২২

সম্প্রতি লন্ডন সফররত সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলার এবং সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য রেজওয়ান আহমদের সাথে যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

গত ১৭ই নভেম্বর পূর্ব লন্ডনের মাক্রো বিজনেস সেন্টারে। সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য বিশিষ্ট কমিউনিটি নেতা এবং বাংলাদেশ ক্যাটারিং এসোসিয়েশনের ইউকে সভাপতি এম এ মুনিম ওবিই-র সভাপতিত্বে এবং জীবন সদস্য সালেহ আহমদের পরিচালনায় সভার শুরুতে সিলেট ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা ও ভবিষ্যৎ উন্নয়ন কার্যক্রম সম্পর্কে তথ্য উপাত্ত তুলে ধরে ভার্চুয়েলী বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন পিপি।

মতবিনিময় সভায় কাউন্সিলার রেজওয়ান আহমদকে লন্ডনে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়। অন্যান্যদের মধ্যে যারা উপস্হিত ছিলেন তারা হলেন যথাক্রমে, এম এ মুনিম ওবিই, সিলেট ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির সদস্য এবং জীবন সদস্য আব্দুস সামাদ নজরুল, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, সাংবাদিক নবাব উদ্দিন, সাংবাদিক মাহবুব রহমান, ইমতিয়াজ আহমদ, হেলাল রহমান, নজরুল ইসলাম নিরু, সৈয়দ আবুল মনসুর লিলু, আলাউদ্দিন আহমদ মুক্তা, সালেহ আহমদ, সাংবাদিক এমরান আহমদ, সাইফুল ইসলাম টিপু, সাংবাদিক মিসবাহ জামাল, জুনেদ আহমদ,সৈয়দ এনামুল হক বদরুল, রেদওয়ান খাঁন, বাবলুল হক, ইসমাম আহমদ নুহাস, আব্দুল মালিক খোকন, আবুল হাসান মোঃ আফজল প্রমুখ ।

উক্ত মতবিনিময় সভায় যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য ছাড়াও লন্ডন বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । সভায় সিলেট ডায়াবেটিক সমিতি কর্তৃক পরিচালিত সিলেট ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতাল এর চিকিৎসা সেবা কার্যক্রম আরো গতিশীল ও সমস্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রয়োজনীয় সহায়তা,সহযোগিতা প্রদানের এবং বিষয় সমূহের ক্ষেত্রে অবদান রাখার চেষ্টা করা নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়।

পরিশেষে উপস্থিত সকলের সর্বসম্মত মতামতের ভিত্তিতে যুক্তরাজ্য অভিবাসী সিলেট ডায়াবেটিক সমিতি’র জীবন সদস্যদের নিয়ে ‘সিলেট ডায়াবেটিক সমিতি জীবন সদস্য ফোরাম যুক্তরাজ্য (ইউকে)’ নামে একটি ফোরাম গঠন করা হয়।

উক্ত ফোরাম এর আহ্বায়ক: মোহাম্মদ আব্দুল মুনিম ওবিই, যুগ্ম-আহ্বায়ক: নজমুল ইসলাম নুরু ও সদস্য সচিব: ইমতিয়াজ আহমদকে মনোনীত করে উপস্থিত ও যুক্তরাজ্যে বসবাসরত জীবন সদস্যদের নিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022