মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭

রোনালদোর সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডে চুক্তি বাতিল

রোনালদোর সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডে চুক্তি বাতিল

গ্যালারী থেকে / ৭১
প্রকাশ কাল: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

টকটিভি’র পিয়ার্স মরগানকে দেয়া সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেডের কড়া সমালোচনা করেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ সুপারস্টারের এমন আচরণে তার সঙ্গে চুক্তি বাতিল করলো প্রিমিয়ার লীগের ক্লাবটি।

মঙ্গলবার রাতে ম্যানইউ জানিয়েছে, দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিবৃতিতে বলা হয়, পারস্পরিক সমঝোতার ভিত্তিতে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাৎক্ষণিকভাবে এটি (চুক্তি বাতিল) কার্যকর হবে।

২০০৩ সালে স্পোর্টিং লিসবন ছেড়ে প্রথম দফায় ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০০৯ সাল পর্যন্ত খেলে ম্যানইউর হয়ে ১৯৬ ম্যাচে ৮৪ গোল করেছিলেন তিনি। এরপর ২০২১ সালে দ্বিতীয় দফায় ওল্ড ট্রাফোর্ডে এসে ৪০ ম্যাচে ১৯ গোল করেন রোনালদো।

ম্যানইউর বিবৃতিতে বলা হয়, দুই দফায় ম্যানইউর হয়ে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করে দলের সাফল্যে অবদান রাখায় তাকে আমরা ধন্যবাদ জানাই। তার পরিবার এবং ভবিষ্যতের জন্য শুভ কামনা।

ক্রিস্টিয়ানো রোনালদোর বিদায়ে কোনো প্রভাব পড়বে না জানিয়ে ম্যানইউর বিবৃতিতে বলা হয়, কোচ এরিক টেন হাগের অধীনে ম্যানইউর উন্নতি অব্যাহত থাকবে। দলীয় প্রচেষ্টায় মাঠে সাফল্য পেতে চাই আমরা।

দ্বিতীয় দফায় রোনালদোর ম্যানইউ যাত্রা সুখকর হয়নি। ২০২১-২২ মৌসুমে সিআরসেভেন ছন্দ দেখালেও ব্যর্থ হয় তার ক্লাব।

শিরোপাহীন মৌসুমে চ্যাম্পিয়নস লীগের টিকিটও পায়নি রেড ডেভিলরা। ব্যর্থতার পর নতুন মৌসুমে নতুন কোচ এরিক টেন হাগকে ভেড়ায় ম্যানইউ। এরপর গুঞ্জন শুরু হয় নতুন কোচের পরিকল্পনায় নেই রোনালদো। ম্যানইউ কর্তারাও নাকি রনকে বিদায় করতে উঠে পড়ে লেগেছিলেন। সেই অসুখী অধ্যায়ের কথাই পিয়ার্স মরগানের কাছে তুলে ধরেছিলেন রোনালদো।

পাঁচ ব্যালন ডি’অরের মালিক বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড আমার সঙ্গে প্রতারণা করেছে। ওরা আমাকে কুলাঙ্গার বানিয়ে ছেড়েছে। টেন হাগের প্রতি আমার কোনো সম্মান নেই। রাংনিক (রালফ) কোনো কোচই না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022