শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪

ইস্টহ্যান্ডস আমাজনের চ্যারিটি পার্টনার মনোনীত

ইস্টহ্যান্ডস আমাজনের চ্যারিটি পার্টনার মনোনীত

নিউজ ডেস্ক, লন্ডন / ২১৩
প্রকাশ কাল: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

বিশ্বের সবচেয়ে বড় মার্কেট প্লেস আমাজনের চ্যারিটি পার্টনার হিসাবে মনোনীত হয়েছে আন্তর্জাতিক দাতব্য সংস্থা ইস্টহ্যান্ডস। আমাজন স্মাইলের মাধ্যমে বিশ্বের প্রায় ১০ লাখ চ্যারিটি সংস্থা ডোনেশন পেয়ে থাকে আমাজনের কাছ থেকে।

এরমধ্যে ব্রিটেনে রয়েছে ৪০ হাজার ছোট বড় চ্যারিটি সংস্থা। ব্রিটেনে বছরে ৯ মিলিয়ন পাউন্ড ডোনেশন দেয়া হয়েছে আমাজন স্মাইলের মাধ্যমে। আমাজন স্মাইল আমাজনের একটি সামাজিক দায়বদ্ধতা প্রোগ্রাম।

যেসব গ্রাহক আমাজন স্মাইল এ্যাপস ব্যবহার করে তাদের মনোনীত চ্যারিটিকে সিলেক্ট করে রাখবে এবং পরবর্তীতে যতো শপিং করবে সেই টাকা থেকে ০.৫ শতাংশ চলে যাবে সেই চ্যারিটির কাছ থেকে। এতে গ্রাহকের কোন অতিরিক্ত টাকা গুনতে হবে না। তাদের নির্ধারিত দাম থেকেই আমাজন এই ডোনেশন দিবে।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, আমাজন স্মাইল হচ্ছে শপিংয়ের সাথে আপনি দান করার অসাধারণ সুযোগ। আমাজনের সাথে এই পার্টনারশীপ আমাদের জন্য নতুন একটি দিগন্ত উন্মোচনের মতো। আমাজনের পুরোনো একাউন্টেই নিচের লিংক ক্লিক করে আমাজন স্মাইল এক্টিভ করা যাবে।

তারপর চ্যারিটির লিষ্ট আসবে। সেখান থেকে ইস্টহ্যান্ডসের নাম ইংরেজীতে লিখে সার্চ দিলেই চলে আসবে ইস্টহ্যান্ডসের নাম। সেটা একবার সিলেক্ট করে দিলেই হবে। পরবর্তীতে আমাজন থেকে যা যা শপিং হবে তা থেকে ইস্টহ্যান্ডসে একটি পার্সন্টিজ চলে যাবে।

এছাড়া গুগলে লিখলেই হবে আমাজন স্মাইল। সেখান থেকেও আপনি পুরাতন এ্যাপসের সাথে আমাজন স্মাইল এক্টিভ করতে পারবেন। https://smile.amazon.co.uk/?ref_=smi_ge_rl_rd_gw




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024