শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২

ফ্রেন্ডস ক্যারম ক্লাব ইউকের এম এন্ড কে ওপেন ন্যাশনাল ডাবুলস ক্যারাম ২০২২ সম্পন্ন

ফ্রেন্ডস ক্যারম ক্লাব ইউকের এম এন্ড কে ওপেন ন্যাশনাল ডাবুলস ক্যারাম ২০২২ সম্পন্ন

নিউজ ডেস্ক, লন্ডন / ১৭৮
প্রকাশ কাল: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

ফ্রেন্ডস ক্যারম ক্লাব ইউকে আয়োজিত এম এন্ড কে ওপেন ন্যাশনাল ডাবুলস ক্যারাম ২০২২ এর সেমিফাইনাল এবং ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুস্টান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ৬ই ডিসেম্বর) সন্ধায় পুর্ব লন্ডনে অবস্থিত ফ্রেন্ডস ক্যারম ক্লাব ইউকের ভবনে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ক্লাবের উপদেষ্টা আমিনুর রহমান শামীমের সভাপতিত্বে ও ফ্রেন্ডস ক্যারম ক্লাবের উপদেষ্টা ১০ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়ন কর্নেল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট কমিউনিটি নেতা তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টুর্নামেন্টের উদ্যোক্তা এবং স্পনসর কবির হোসাইন, মানিক মিয়া, ক্লাবের চেয়ারম্যান নজরুল ইসলাম, সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, এসিস্টেন্স সেক্রেটারি গিয়াস উদ্দিন ,ফ্রেন্ডস ক্লাবের ভাইস চেয়ারম্যান উস্তার আলী, স্পোর্ট সেক্রেটারি মহিন উদ্দিন, ট্রেজারার আব্দুল মুহিত রাশু, শাহ মুন্না, আলম মিয়া ও সুমন মিয়া।

প্রধান অতিথির বক্ত্যবে জাহেদী ক্যারল ফ্রেন্ডস ক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন- যত বেশি প্রতিযোগিতা ও টুর্নামেন্টের আয়োজন করা হবে তত বেশি খেলোয়াড় সৃস্টি হবে এবং খেলার মান বাড়বে। উক্ত খেলার উদ্যোক্তাদের ধন্যবাদ জানান।

ফাইনাল খেলায় প্রথম স্থান অধিকার করেন ফারুক ও রাশু জুটি, দ্বিতীয় স্থান অধিকার করেন দিপু ও মুহিন জুটি, ৩য় স্থান অধিকার করেন জাবের ও রুহিন এবং ৪র্থ স্থান অধিকার করেন সালামুর ও জামান জুটি। অনুষ্ঠানে বিজয়ী খেলোয়াড়দের হাতে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024