শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫

হোয়াইটপিপার শেফ একাডেমীতে সেলিব্রিটি শেফ সবুর খান এমবিইকে বিচারক হিসেবে আমন্ত্রণ 

হোয়াইটপিপার শেফ একাডেমীতে সেলিব্রিটি শেফ সবুর খান এমবিইকে বিচারক হিসেবে আমন্ত্রণ 

নিউজ ডেস্ক, লন্ডন / ২৩৪
প্রকাশ কাল: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

ব্রিটেনের মূলধারার কারী শিক্ষা প্রতিষ্ঠান ডরসেটের হোয়াইটপিপার শেফ একাডেমী ও কোকারী স্কুলের শিক্ষা কার্যক্রম স্বরজমিন পর্যবেক্ষনের জন্য বিচারক হিসেবে ব্রিটিশ বেঙ্গল কারী এওয়ার্ড এর ফাউন্ডার ও সেলিব্রিটি শেফ আব্দুস সবুর খান এমবিইকে আমন্ত্রণ জানানো হয়।

একাডেমীতে পৌছলে সবুর খানকে স্বাগত জানান- হোয়াইটপিপার একাডেমীর ডাইরেক্টর লুইক স্টুয়ার্ট। মঙ্গলবার ১৪ই ডিসেম্বর ডরসেটের হোয়াইটপিপার শেফ একাডেমীর নিজস্ব সেন্টারে এ কোকিং প্রদশনী ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে সবুর খান এমবিই শেফ একাডেমীর ছাত্রদের রান্না করা প্রদর্শিত বিভিন্ন খাবারের স্বাদ পরীক্ষা করেন। এতে ছাত্রদের রান্না করা প্রদর্শিত খাবারের গুনগত মান ও স্বাদের প্রশংসা করেন।

হোয়াইটপিপার শেফ একাডেমীর ও একাডেমী ডাইরেক্টর লুইক স্টুয়ার্ট জানান,বছরে তিনটি সেশনে তারা কোর্স পরিচালনা করেন্।তাদের একাডেমী থেকে কোর্স গ্রহন করে ছাত্ররা বিভিন্ন দেশের যেকোন পাচ তারকা হোটেল অনায়াসে চাকুরী নিতে পারে।

এ অনুষ্ঠানে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও হোটেলের উ্চ্চ পদস্থ কর্মকর্তা ছাড়া উপস্থিত ছিলেন হোয়াইটপিপার একাডেমীর এডমিশন হেড কেইলী ফোরকিন,লিড টিউটর এন্ড হেড শেফ আল ব্রাডি, হেড অব স্টাডিস ক্লেয়ার আলেকজান্ডার ব্রাউন সহ আরো অনেকে।

উল্লেখ্য, এ একাডেমীতে ইংল্যান্ড, সাউথ আফরিকা,ক্যারিবিয়া, সোদি আরব সহ বিশ্বের কয়েকটি দেশের ছাত্ররা কোর্সে অংশ নিচ্ছে ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024