সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৯

স্কুল বাসকে বিলাসবহুল বাড়িতে রূপান্তর ব্রিটিশ দম্পতির

স্কুল বাসকে বিলাসবহুল বাড়িতে রূপান্তর ব্রিটিশ দম্পতির

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ৮৭
প্রকাশ কাল: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

যুক্তরাজ্যের ব্রিস্টলের স্যাম ও রাচেল ডিক্স ৩৭/৮ ফুটের বাসটিকে নিউইয়র্ক থেকে সাউথাম্পটনে নিয়ে আসেন। এই স্কুল বাসকে বিলাসবহুল বাড়িতে রূপান্তর করেছেন এই দম্পতি। ডেইলি মেইলের খবর।

এ জন্য তাদের ব্যয় করতে হয়েছে ৮০০ ঘণ্টা। খরচ হয়েছে ৩৫ হাজার পাউন্ড। এরপর সেখানে তারা জন্ম দিয়েছেন এক ছেলে সন্তান। এই স্কুল বাসটি সামারসেট কাউন্টির একটি খামারে নেওয়া হয়।

৩২ বছরের মিসেস ডিক্স বাসটির লেআউট ডিজাইন করেছিলেন। পরে ৩৩ বছর বয়সী ডিক্স এটি তৈরি করেন। রাচেল ডিক্স বলেন, আমেরিকান বাস কেনার বিষয়টি কিছুটা পাগলামি মনে হতে পারে।

কিন্তু আমরা জানতাম এটি আমাদের সম্প্রসারিত পরিবারের জন্য একটি অবিশ্বাস্য বাড়ি হতে পারে। ৮০০ ঘণ্টায় গাড়িটিকে বাড়িতে রুপান্ত করা হয়। সিট সরিয়ে বসানো হয় কাঠের মেঝে, একটি রান্নাঘর, একটি বাথরুম। পাশাপাশি থাকার জন্য বানানো হয় একটি বেড রুম। ডিক্স বেশিরভাগ কাজ নিজেই করেছিলেন। কিন্তু একজন পেশাদার ব্যক্তি ইলেকট্রনিক্সের কাজ করেছেন। তাছাড়া তার বাবা-মা ভেতরে রং করতে সাহায্য করেন।

উল্লেখ্য, ২০০৫ সালে হাইডপার্ক সেন্ট্রাল স্কুল বাসটি তৈরি করা হয়। আগে বাসটিতে ৭২ শিশু যাতায়াত করতে পারতো। অথচ এটি এখন দম্পতির সন্তানের জন্মস্থান। কারণ ওই দম্পতির জন্ম সনদে উল্লেখ করা হয়েছে আমেরিকান স্কুল বাস।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
All rights reserved © shirshobindu.com 2022