শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:১২

লিওপোল্ড এস্টেইট কালচারাল এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

লিওপোল্ড এস্টেইট কালচারাল এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

লিওপোল্ড এস্টেইট কালচারাল এসোসিয়েশন এর উদ্যোগে অসামাজিক আচরণ রোধ, খেলার মাঠ এবং কমিউনিটি সেন্টার প্রতিষ্ঠার দাবিতে এক সভার আয়োজন করা হয়।

গতকাল ১১ই জুন রবিবার পূর্ব লন্ডনের সেন্ট পলসওয়ে চার্চ হলে এ সভার আয়োজন করা হয়। লিওপোল্ড এস্টেইট কালচারাল এসোসিয়েশন সাধারণ সম্পাদক মোঃ সরোওয়ার এর পরিচালনায় অনুষ্টিত সভায় সভাপত্তিত করেন সংগঠনের সভাপতি গৌছ মিয়া।

এ সময় আলোচনা সভায় উপস্তিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের বর্তমান ও সাবেক কাউন্সিলার বৃন্দ এবং কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জন।

পবিত্র কোরান তেলাওয়াত মধ্যদিয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়। আলোচনা সভায় উপস্তিত অতিথি বৃন্দ তাদের বক্তব্যে বলেন, অসামাজিক কার্যকলাপ রোধ করতে তরুণ সমাজের জন্য একটি খেলার মাঠ জরুরী।

এছাড়া এস্টেইটে মুসলিম ধর্মাবলম্বীদের বসবাস বেশি হওয়ায়, একটি মসজিদ প্রতিষ্ঠাসহ শিশুদের ধর্মীয় শিক্ষাকেন্দ্র প্রতিষ্ঠার দাবিও জানানো হয়।

সভায় উপস্তিত সবাই সর্বসম্মতিক্রমে সম্মত হয়েছেন যে, 99 সেন্ট পলস ওয়েতে এস্টেটের মুসলমানদের জন্য একটি নামাজের স্থান সহ একটি কমিউনিটি সেন্টার থাকা উচিত। এবং কমিউনিটি সেন্টারটি লিওপোল্ড এস্টেটের বাসিন্দাদের দ্বারা নির্বাচিত একটি কমিটির দ্বারা পরিচালিত হওয়া উচিত।

স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ চৌধুরী এ সকল দাবির প্রতি তারা পূর্ণ সমর্থন জানান। অন্যান্য কাউন্সিলর বৃন্দ ও অনুরূপ মতামত ব্যক্ত করেছেন এবং সকলের ঐক্য ও সংহতির পাশাপাশি লিওপোল্ড এস্টেটকে বসবাসের জন্য একটি ভাল জায়গা করার জন্য সবাই একসাথে এগিয়ে আশা এবং সকলের সহযোগিতামূলক প্রচেষ্টার আহ্বান করা হয়।

লিওপল্ড এস্টেট কালচারাল এসোসিয়েশনর সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা সভায় উপস্থিত হয়া জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগামিতে ও সকলের সহযোগিতা কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024