শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৪

এনএইচএস নর্থ ইষ্ট লন্ডন ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সহায়তায় ইষ্টহ্যান্ডসের কমিউনিটি সাপোর্ট প্রকল্প

এনএইচএস নর্থ ইষ্ট লন্ডন ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সহায়তায় ইষ্টহ্যান্ডসের কমিউনিটি সাপোর্ট প্রকল্প

পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসের বাসিন্দাদের মধ্যে কষ্ট অব লিভিংয়ের সমস্যা সমাধানে এনএইচএস নর্থ ইষ্ট লন্ডন ও টাওয়ার হ্যামলেটসের সহায়তায় কমিউনিটি সাপোর্ট প্রকল্প হাতে নিয়েছে চ্যারিটি সংস্থা ইষ্টহ্যান্ডস।

এই প্রকল্প শুরু হয়েছে জুন মাসের দ্বিতীয় সপ্তাহে। প্রকল্প চলবে আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। এই প্রকল্পের আওতায় টাওয়ার হ্যামলেটসের যেসব বাসিন্দা ব্যাংকের লোন, বিদ্যুৎ বিল, গ্যাস বিল, কাউন্সিল ট্যাক্স , বেনিফিট আবেদন ও সমস্যা, ইউনিভার্সেল ক্রেডিট আবেদন বা সমস্যা ইত্যাদি বিষয় নিয়ে পরামর্শ দেয়া হয়।

কমিউনিটি সাপোর্ট প্রকল্পের সমন্বয়ক রুমানা রাখি বলেন, আমাদের শ্যাডওয়েল অফিস ৭ মার্থা ষ্ট্রিটে প্রতি সপ্তাহে ৩ দিন দুপুর ১২-৪টা পর্যন্ত আমাদের বিশেষজ্ঞ স্বেচ্ছাসেবক টিম থাকেন। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত এখানে সরাসরি এসে তাদের সমস্যা নিয়ে স্বেচ্ছাসেবকদের সাথে কথা বলতে পারেন। আমাদের টিম সংশ্লিষ্ট বিভাগের সাথে কথা বলে বাসিন্দাদের সমস্যা সমাধানে কাজ করছে।

ইষ্টহ্যান্ডস চ্যারিটির চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, ইষ্টহ্যান্ডস স্থানীয় কমিউনিটির নানা উন্নয়নে কাজ করে। কমিউনিটি সাপোর্টের এই প্রকল্পে এনএইচএস নর্থ ইষ্ট লন্ডন ও টাওয়ার হ্যামলেট কাউন্সিল সহায়তা করছে। আমরা আমাদের শ্যাডওয়েল অফিস ছাড়াও বিভিন্ন কমিউনিটি ইভেন্টে অংশ নিয়ে মানুষের কাছ থেকে তথ্য সংগ্রহ করে, তাদের সমস্যাগুলো চিহ্নিত করে অফিসে ডেকে এনে স্বেচ্ছাসেবক দিয়ে সমাধানের চেষ্টা করা হয়। এই প্রকল্প চলবে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। যারা সমস্যায় রয়েছেন তারা সরাসরি আমাদের অফিস ৭ মার্থা ষ্ট্রিট, ই১ ২পিএক্স এ যোগাযোগ করতে পারেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024