বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১২

লেস্টারশায়ারে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বার গর্ভপাতসহ বাংলাদেশি পরিবারের ৩ সদস্য নিহত

লেস্টারশায়ারে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বার গর্ভপাতসহ বাংলাদেশি পরিবারের ৩ সদস্য নিহত

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন / ১৩২
প্রকাশ কাল: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

যুক্তরাজ্যে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একটি বাংলাাদেশি পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় এক অন্তঃসত্ত্বা নারী গুরুতর আহত হয়েছে, তার গর্ভপাত হয়েছে।

নিহত তিনজন হলেন আলমগীর হোসেন ওরফে সাজু (৩৬), তার ৯ বছর বয়সি ছেলে জাকির হোসেন ও ৪ বছর বয়সি মেয়ে মাইরা হোসেন। ৮ সেপ্টেম্বর বিকালে লেস্টারশায়ারে এ দুর্ঘটনা ঘটে। আলমগীর যুক্তরাজ্যের বার্মিংহামের কাছের ওয়ালসালের বাসিন্দা ছিলেন।

একই দুর্ঘটনায় আলমগীরের স্ত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। দুর্ঘটনায় তার গর্ভপাত হয়েছে।

আলমগীরের বাবার নাম আবদুল কালাম। বাড়ি বাংলাদেশের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায়। লাশ তিনটি এখনো পরিবারের কাছে হস্তান্তর করেনি পুলিশ।

আলমগীরের চাচা আহমদ মুসা বলেন, আলমগীর সপরিবার অবকাশ কাটাতে গিয়েছিলেন। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনো তাদের জানায়নি পুলিশ।

জানা যায়, একটি প্রাইভেটকারের সঙ্গে মালবাহী লরির সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। আলমগীর গাড়িটি চালাচ্ছিলেন। লরির সঙ্গে গাড়ির ধাক্কা লাগার পর ঘটনাস্থলেই আলমগীর ও তার ছেলে জাকির নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মারা যায় মেয়ে মাইরা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024