সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০২

বিব্রত মিস্টার পপুলার খ্যাত পার্থ

বিব্রত মিস্টার পপুলার খ্যাত পার্থ

/ ১৭
প্রকাশ কাল: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: সর্বদলীয় সরকারে যোগদানের গুঞ্জন প্রকাশের পর বিব্রত বোধ করছেন বিজেপির চেয়ারম্যান আন্দলিব রহমান পার্থ। এরই মধ্যে বিভিন্ন গণমাধ্যমে নিজের অবস্থান স্পষ্ট করলেও আলোচনা পিছু ছাড়ছে না মিস্টার পপুলার খ্যাত এই রাজনীতিকের। বেশ কিছু গণমাধ্যমে তার সর্বদলীয় সরকারে যোগ দেয়ার আগ্রহ আছে বলে খবর বেরিয়েছে। একটি অনলাইন পোর্টাল ইতোমধ্যে একাধিক রিপোর্টে বিষয়টি তুলে ধরেছে। তিনি মন্ত্রী পদের জন্য লবিং করছেন বলেও খবর প্রকাশ করা হয় ওই সব গণমাধ্যমে।

১৮ দলীয় জোটের এই নেতা শুরু থেকেই দাবি করছেন, তিনি কোন ধরণের পদের জন্য লবিং করেননি। আগে থেকেই ১৮ দলীয় জোটে তার অবস্থান অত্যন্ত সুদৃঢ। সরকারের তরফে প্রস্তাব দেয়া হয়েছিল এমনটি স্বীকার করলেও পার্থ জানিয়েছেন সরকারের ওই প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করেছেন। তাছাড়া সর্বদলীয় সরকারের নামে মহাজোটের নতুন মন্ত্রীসভাকে তিনি সরকারের বিপর্যয় বলে আখ্যায়িত করেন। ওই সব রিপোর্টে আন্দালিব রহমান পার্থ ছাড়াও বিকল্প ধারা ও এলডিপির কয়েকজন নেতা সর্বদলীয় সরকারে যাওয়ার বিষয়ে আগ্রহী বলে উল্লেখ করা হয়।

যদিও ওই সব রিপোর্টের তাৎক্ষণিক প্রতিবাদ জানিয়েছেন নেতারা। তাদের দাবি গোয়েন্দা সংস্থার ভুল তথ্যের ভিত্তিতে সরকারের আজ্ঞাবহ সংবাদ মাধ্যম ১৮ দলীয় জোটে ভাঙন ধরাতে এমনটি করছে। রিপোর্ট প্রকাশের পর পার্থ নিজের ফেইসবুকে তার লিংক তুলে ধরে লিখেছেন, কত বড় জঘন্য মিথ্যাচার আমাকে নিয়ে করল। সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট একটা সংবাদ দিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করলো। এ সংবাদের পিছনে সাংবাদিকের অসৎ উদ্দেশ রয়েছে। কিছু সাংবাদিক কোনো কিছু লেখার আগে যাচাই করার সাহস রাখে না। একে হলুদ সাংবাদিকতা বললেও ভুল হবে। তার কিছুক্ষণ পর তার মন্ত্রী হওয়ার জন্য লবিং করছেন বলে আরেকটি রিপোর্ট প্রকাশিত হয়। এতে বিস্ময় প্রকাশ করে পার্থ লিখেছেন আবার লিখল! এ ঘটনার পর থেকে গত দুদিন ধরেই তিনি তার নিজের অবস্থান স্পষ্ট করার জন্য তার ফেইসবুকে লিখছেন।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021