বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৮

আলোকিত নন্দিরগাঁও ডটকম’র ৪র্থ বছরপূর্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

আলোকিত নন্দিরগাঁও ডটকম’র ৪র্থ বছরপূর্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

নিউজ ডেস্ক, সিলেট / ২৮৭
প্রকাশ কাল: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

সময়ের স্রোতে আলোর পথে অনলাইন মিডিয়া ‘আলোকিত নন্দিরগাঁও ডটকম’র ৪র্থ বর্ষপূর্তি ও নন্দিরগাঁও মানাউরা গ্রামের এসএসসি ও সমমানের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৬ই অক্টোবর শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের হলরুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

আলোকিত নন্দিরগাঁও ডটকমের উপদেষ্টা, নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদরুল ইসলামের সভাপতিত্বে ও প্রকাশক আহমদ ফয়েজ উদ্দিনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সিলেট ৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বিশিষ্ট সমাজসেবক গোলাপ মিয়া।

শুরুতেই মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল কুরআন থেকে তিলাওয়াত করেন শফিকুল হক। স্বাগত বক্তব্য রাখেন- আলোকিত নন্দিরগাঁও ডটকমের স্টাফ রিপোর্টার তিবিয়ান মাহবুব। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন- নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস. কামরুল হাসান আমিরুল।

প্রধান অতিথির বক্তব্যে গোলাপ মিয়া বলেন, একটা দেশকে উন্নত করতে শিক্ষার কোনো বিকল্প নাই। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শৈল্পিক ছোয়ায় বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। আলোকিত নন্দিরগাঁও ডটকম যে  অজোপাড়া গায়ে ইতিহাস ঐতিহ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরতে পেরেছে তা দেখে  সত্যিই আমরা আনন্দিত। আলোকিত নন্দিরগাঁও ডটকমের উত্তরোত্তর সফলতা কামনা করি। এসএসসি ও দাখিল সমমান কৃতি শিক্ষার্থীদের উষ্ণ অভিনন্দন জানান এবং সফলতার ধারাবাহিকতা অব্যহত রাখতে  শিক্ষার্থীদের উৎসাহিত করেন।

প্রধান আলোচকের বক্তব্যে এস কামরুল হাসান আমিরুল বলেন, আলোকিত নন্দিরগাঁও ডটকম নন্দিরগাঁও মানাউরা গ্রামের ইতিহাস ঐতিহ্য ফুটে তুলতে সক্ষম হয়েছে। আলোকিত নন্দিরগাঁও ডটকমের উত্তরোত্তর সফলতা কামনা করি।  কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তারা যেনো  প্রকৃত শিক্ষা অর্জন করে  দেশ ও জাতির তরে নিজেকে বিলাতে সক্ষম হয়।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ সভাপতি এম বশির আহমদ, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শেখ আব্দুল খালিক, যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান, নন্দিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও আলোকিত নন্দিরগাঁও ডটকমের সহযোগী সম্পাদক মোঃ কামাল উদ্দিন, আলোকিত নন্দিরগাঁও ডটকমের উপদেষ্টা রফিক আহমদ, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছাব আলী, অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক ডাঃ ইমাম উদ্দিন, আলোকিত নন্দিরগাঁও ডটকমের সহ সম্পাদক ক্বারী শাহিন আহমদ, স্টাফ রিপোর্টার ক্বারী  মামুনুর রশিদ, তিব্বিয়ান মাহবুব প্রমুখ।

যুক্তরাজ্য থেকে অনলাইনে বক্তব্য রাখেন আলোকিত নন্দিরগাঁও ডটকম’র প্রতিষ্ঠাতা ও সম্পাদক ক্বারী মোঃ মোজাম্মেল আলী। প্রধান অতিথিকে মানপত্র পাঠ করেন অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক গোলাম হোসেন।

মিডিয়ার ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে একটি অনলাইন বিশেষ সংখ্যা নির্বাহী সম্পাদক আশিকুর রহমানের সম্পাদনায় প্রকাশিত হয়। কৃতি শিক্ষার্থীদের সম্মানণা সনদ ও শিক্ষা সামগ্রী উপহার প্রদান করেন সম্মানিত অতিথিবৃন্দ।

এদিকে সভা সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আলোকিত নন্দিরগাঁও ডটকম’র পৃষ্ঠপোষক, বাংলাদেশ জরিপ অধিদপ্তর ঢাকা, ১ম মান সার্ভেয়ার ইলিয়াছ আলী ও সম্পাদক মন্ডলীর সভাপতি ও সিলেট সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মুহা. জিল্লুর রহমান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024