সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১১

অমিতাভের নাতি বাড়ি ছাড়লেন শাহরুখের কন্যার জন্য

অমিতাভের নাতি বাড়ি ছাড়লেন শাহরুখের কন্যার জন্য

বিনোদন / ৭৩
প্রকাশ কাল: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

বচ্চন পরিবারে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্কের টানাপড়েন নিয়েও সংসারে চলে নিত্য অশান্তি। এর মাঝেই নাকি বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল অগস্ত্যকে।

তার কারণ সুহানাকে নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হলো নতুন জল্পনা। অবশ্য অনেকদিন থেকেই বলিউড শাহানশাহ অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের প্রেমের গুঞ্জন চলছে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, গত কয়েক মাস ধরেই কানাঘুষো, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। এর মাঝেই দাদুর বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল অগস্ত্যকে। গেলেন কি সুহানারই টানে?

সেটে বন্ধুত্ব হওয়া অবাক করা ঘটনা নয়। তবে সিনেমার প্রচার পর্ব থেকেই দু’জনকে আলাদা করা যাচ্ছে না। প্রতিটা অনুষ্ঠানেই তারা একসঙ্গে যাচ্ছেন ইদানীং।

সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কৌন বানেগা ক্রোড়পতি’-তেও তারা একটি পর্বে একসঙ্গে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তারা একসঙ্গে মুম্বাই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে শোনা যায়। কিন্তু দু’জনেই তাদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অগস্ত্যর অভিষেক হয়। সেই সময় অগস্ত্যকে আলিঙ্গনের ইমোজি পাঠান সুহানার মা গৌরী খান।

এবার শানায়া কাপুরের বাড়িতে পার্টি করতে পৌঁছান সুহান-অগস্ত্যরা। তবে সুহানা একা নন, সঙ্গে ছিল তার ভাই আব্রাম। এদিকে অগস্ত্যের দিদি নব্যা নন্দা যান অনন্যা পাণ্ডের সঙ্গে। সবার শেষে বান্ধবী ভাবনা পাণ্ডের সঙ্গে আসেন শাহরুখ-পত্নী গৌরী। তবে কি কারণে এমন জমায়েত সঞ্জয় কাপুরদের বাড়িতে, তা অজানা।

একজন বলিউড বাদশার একমাত্র কন্যা। আর এক জন বলিউডের শাহেনশাহের নাতি। দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে তাদের ঘনিষ্ঠতা জোয়া আখতারের সিনেমা ‘দি আর্চিজ’র সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হলো শাহরুখ-কন্যা ও অমিতাভের নাতির?




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024